Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ১ আগস্ট ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বিমানবন্দরে প্রবাসী নারীকে হয়রানির অভিযোগ

বার্তাকন্ঠ
আগস্ট ১, ২০২১ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট প্রতিনিধি।।
সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক প্রবাসী নারীকে হয়রানির অভিযোগে দুই জনের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। একজনকে সাময়িক বরখাস্ত ও আরেকজনকে ওসমানী বিমানবন্দর থেকে প্রত্যাহার করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ। ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।
শনিবার (৩১ জুলাই) বিষয়টি নিশ্চিত করেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপমহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার। শাস্তির আওতায় আনা দুই কর্মকতার নাম প্রকাশ না করে তিনি জানান, ভুক্তভোগী নারীকে তার ইচ্ছানুযায়ী বিমানের পরবর্তী ফ্লাইটে পাঠানো হবে।
জানা গেছে, গত ২৮ জুলাই সিলেট থেকে লন্ডনে সরাসরি ফ্লাইটের বাংলাদেশ বিমানের বিজি-২০১ এর যাত্রী ছিলেন বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক ওই নারী। কিন্তু ওসমানী বিমানবন্দরের কয়েকজন কর্মকর্তার অসৌজন্যমূলক ও অন্যায় আচরণের জন্য তিনি সেই দিন যুক্তরাজ্য যেতে পারেননি।
শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যায় ওই নারীর বাসায় যান একটি প্রতিনিধি দল। বাসায় গিয়ে তাকে সান্ত্বনা দেন এবং আগামী ৪ আগস্ট যুক্তরাজ্য যাওয়ার টিকিটের ব্যবস্থা করে দেওয়ার আশ্বাস দেন। সেই সঙ্গে তদন্ত সাপেক্ষে দোষী কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণেরও আশ্বাস দেন তারা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।