Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২ আগস্ট ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু চেয়েছিলেন অর্থনীতি স্বনির্ভর সোনার বাংলাদেশ–আফিল উদ্দিন, এমপি

বার্তাকন্ঠ
আগস্ট ২, ২০২১ ৮:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

বেনাপোল প্রতিনিধি।। যশোর-১ (শার্শা) আসনের এমপি শেখ আফিল উদ্দিন বলেছেন,স্বাধীনতার চিন্তা চেতনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল বাঙালি জাতিকে পরাধীনতার শেকল থেকে মুক্ত করা। অর্থনীতি স্বনির্ভর করতে পারলে বাংলাদেশ একদিন বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশে পরিণত হবে।
রোববার সকালে শার্শা উপজেলা পল্লী উন্নয়ন বোর্ড-বিআরডিবির আয়োজনে অনুষ্ঠিত করোনায় ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মধ্যে এসএমই ঋণ বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।
এমপি উপজেলার ৩৪ জন পল্লী উদ্যোক্তার মধ্যে ৩১ লাখ ৪০ হাজার টাকার চেক বিতরণ করেন। একইসাথে শার্শা উপজেলা পরিষদের ২০২০-২১ অর্থ বছরের এডিপি ও রাজস্ব খাতের অর্থ দ্বারা দুস্থ মহিলাদের মধ্যে সেলাই মেশিন, দরিদ্র ও মেধাবী ছাত্রীদের মধ্যে বাইসাইকেল, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ, সিলিং ফ্যান ও খেলার সামগ্রী, স্বাস্থ্য সচেতনতার জন্যে স্যানিটারি ন্যাপকিন, প্রতিবন্ধীদের মধ্যে হুইলচেয়ার,বিভিন্ন ইউনিয়নে ভুট্টা মাড়াই মেশিন ও ডেঙ্গু প্রতিরোধে ওষুধ বিতরণ করেন তিনি।
শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজার সভাপতিত্বে ও উপজেলা বিআরডিবি কর্মকর্তা বিল্লাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, জেলা বিআরডিবির উপপরিচালক কামরুজ্জামান ও শার্শা উপজেলা প্রকৌশলী এম এম মামুন হাসান।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য ও নাভারণ কলেজের অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, শার্শা ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, গোগা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ প্রমুখ।

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।