Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২ আগস্ট ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

পর্নকাণ্ডে রাজকুন্দ্রা,শিল্পার পাশে বোন শমিতা শেঠি

বার্তাকন্ঠ
আগস্ট ২, ২০২১ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক।। ফিল্ম ইন্ডাস্ট্রিতে পর্নকাণ্ডে গ্রেপ্তার স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিষয়ে এত দিন চুপ ছিলেন শিল্পা শেঠি। তবে সোমবার (২ আগস্ট) দুপুরে আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছেন তিনি।

শিল্পার ভাষ্য, ‘যেহেতু (মামলার) তদন্ত চলছে, মুম্বাই পুলিশ এবং ভারতের বিচারব্যবস্থার ওপর আমার পূর্ণ আস্থা রয়েছে।’ সেই সঙ্গে শিল্পা অনুরোধ করেন, সবাই যেন তার পরিবারকে সম্মান করেন এবং ‘মিডিয়া ট্রায়াল’ না করেন।

শিল্পার পাশে সবসময় দাঁড়িয়েছেন তার বোন শমিতা শেঠি। সোশ্য়াল মিডিয়ায়ও তিনি বিভিন্ন সময় বক্তব্য রেখেছেন।

সম্প্রতি কপিলা শর্মা শোয়ের একটি ক্লিপ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শমিতা শেঠি তার সঙ্গে শিল্পার সম্পর্ক কেমন তা বোঝাতে এক মন্তব্য করেছেন। তিনি জানান, ‘রাজ কুন্দ্রার সঙ্গে বোনের বিয়ের পর তিনি অবসাদে ভুগেছিলেন বেশ কিছুদিন। ছোটবেলা থেকে দিদির সঙ্গে অনেকটা সময় কাটিয়েছেন শমিতা। তাই তিনি বিয়ের পর চলে যাওয়ায় তা কোনোভাবেই মানতে পারেননি।

শমিতা বলেন, ‘আমি খুবই খুশি হই যখন রাজ-শিল্পার বিয়ে হয়ে। কিন্তু এক মাসের জন্য আমি অবসাদে চলে গিয়েছিলাম। কারণ শিল্পা যখন বাড়িতে থাকত তখন ওর সঙ্গে মজা করে সময় কাটাতাম। ও চলে যাওয়ার পর ওকে খুব মিস করতাম।’

এরপর দ্রুতই অবশ্য জামাইবাবুর সঙ্গে শমিতার বন্ধুত্ব হয়ে যায়। রাজের মতে, শিল্পা সময় অনুযায়ী সব কাজ করেন, তাই তাড়াতাড়ি ডিনার সেরে ঘুমিয়ে পরেন। ফলে পার্টি করার সময় একমাত্র শালিই হয় তার সঙ্গী। অবশ্য রাজের এই বক্তব্যকে বেশ কটাক্ষ করেন নেটিজেনরা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।