Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২ আগস্ট ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

যশোরে যৌতুক টাকা নাপেয়ে নির্যাতন, হাসপাতালে যুবতী

বার্তাকন্ঠ
আগস্ট ২, ২০২১ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

যশোর ব্যুরো।।হাতের মেহেদীর রঙ মুছতে না মুছতেই দুই লাখ টাকা যৌতুক দাবিতে ৫৫ বছর বয়সের বৃদ্ধ স্বামীর নির্যাতনের শিকার হয়ে হাসপাতালেই ঠাই হয়েছে মরিয়ম খাতুন (২৫) নামে এক যুবতীর। আর এই ঘটনায় ভুক্তভোগী স্বামীসহ তিনজনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দিয়েছেন।
গত ১৮ জুলাই যশোর শহরতলীর তপসীডাঙ্গা গ্রামের ইউপি সদস্য মজিবর রহমানের সাথে তার বিয়ে হয়।
অভিযোগে মরিয়ম খাতুন উল্লেখ করেছেন, তিনি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার আসমানখালি নান্দাবড় গ্রামের আব্দুল হান্নানের মেয়ে।
অতি দরিদ্র পরিবারে জন্ম হওয়ায় যশোর উপশহরের একটি বাড়িতে গৃহপরিচারিকার কাজ করেন তিনি। এরই মধ্যে কোন এক অনুষ্ঠান থেকে দেখা হলে মরিয়মের সাথে পরিচয় হয় যশোর শহরতলীর চাঁচড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মেম্বর মজিবর রহমানের। মাত্র মাস তিনেক আগে মজিবর রহমানের স্ত্রী মারা গেছেন বলে মরিয়মের কাছে জানান। পাশাপাশি মরিয়মকে বিয়ের জন্য দেনদরবারও শুরু করেন ওই ইউপি সদস্য।
মহামারি করোনায় কঠোর লকডাউনের মধ্যে ঢাকঢোল পিটিয়ে গত ১৮ জুলাই মজিবর রহমানের বাড়িতে পরিবারের অন্য সদস্যদের উপস্থিতিতে মরিয়মকে দেড় লাখ টাকা দেনমোহরে বিয়ে করেন তিনি। মাত্র দুই সপ্তাহ পার হতে না হতেই গত ২৯ জুলাই বিকেল ৫টার দিকে দুই লাখ টাকা যৌতুক দাবিতে মরিয়মকে শারীরিক ও মানষিক নির্যাতন শুরু করেন স্বামী মজিবর রহমান।
তবে তিনি একাই এই মারপিট করেননি। সাথে ছেলে সাজ্জাদ হোসেন ও পুত্রবধূ শেফা খাতুনও মারপিটে অংশ নিয়েছিলেন। মারপিটে আহত মরিয়মকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে ভর্তি করা হয় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে। সেখান থেকে কিছুটা সুস্থ্য হয়ে ৩১ জুলাই এই ব্যাপারে স্বামী মজিবর রহমান, তার ছেলে সাজ্জাদ হোসেন এবং পুত্রবধূ শেফা খাতুনের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দিয়েছেন।
এদিকে থানায় অভিযোগ দেয়ার খবর শুনেই ভুক্তভোগী মরিয়ম খাতুনকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছেন তার স্বামী মজিবর রহমান। বিষয়টি নিশ্চিত করেছেন মরিয়ম খাতুন।
এই ব্যাপারে চাঁচড়া ফাঁড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক রোকিবুজ্জামান বলেছেন, বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।#

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।