Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ৩ আগস্ট ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

হেলেনাকে আরও দুই মামলায় রিমান্ডের আবেদন পুলিশের

বার্তাকন্ঠ
আগস্ট ৩, ২০২১ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা ব্যুরো।।আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপকমিটির সদস্যপদ থেকে বহিষ্কৃত হেলেনা জাহাঙ্গীরকে আরও দুই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

পল্লবী থানায় দায়ের করা টেলিকমিউনিকেশন অ্যাক্টের মামলায় সাতদিন ও গুলশান থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আরও পাঁচ দিনের রিমান্ডে চাইবে পুলিশ। আজ মঙ্গলবার দুপুর ২টার পরে তাকে আদালতে হাজির করা হতে পারে।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে এ তথ্য জানা গেছে।

জিআর শাখা জানায়, হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তিন দিনের রিমান্ড শেষ হবে আজ। সেই রিমান্ড থেকে ফেরত পাঠানোর পরে নতুন মামলায় রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে।

গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর গুলশান ২ নম্বরে হোটেল ওয়েস্টিনের পেছনে ৩৬ নম্বর সড়কের পাঁচ নম্বরে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালায় র‍্যাব। প্রায় চার ঘণ্টা অভিযান চলে। এ সময় তাঁর বাসা থেকে বিদেশি মদ ও মুদ্রা, হরিণ ও ক্যাঙ্গারুর চামড়া, ওয়াকিটকি সেট এবং ক্যাসিনোর সরঞ্জাম উদ্ধার করা হয় বলে অভিযান শেষে জানান র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

এরপর শুক্রবার বিকেলে হেলেনা জাহাঙ্গীরকে গুলশান থানায় হস্তান্তর করা হয়। সেখানে হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে দুটি মামলা হয়। একটি ডিজিটাল নিরাপত্তা আইনে, আরেকটি মাদকসহ অন্যান্য ধারায়। পরে তাঁকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে র‍্যাব-৪-এর একজন পরিদর্শক হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে রাজধানীর পল্লবী থানায় টেলিকমিউনিকেশন অ্যাক্টে আরেকটি মামলা করেন।

এরই মধ্যে সবশেষ গতকাল সোমবার দিবাগত রাতে রাজধানীর গাবতলী এলাকা থেকে হাজেরা খাতুন ও সানাউল্ল্যাহ নূরী নামের দুজনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তাদের পক্ষ থেকে বলা হচ্ছে, গ্রেপ্তার দুজনহেলেনা জাহাঙ্গীরের সহযোগী।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।