Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ৪ আগস্ট ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

কেরিয়ার নিয়েই ব্যস্ত থাকতে চান শ্রাবন্তী

বার্তাকন্ঠ
আগস্ট ৪, ২০২১ ১০:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক ।।

বেশ কিছু বিষয়ে সম্প্রতি ট্রোলের শিকার হতে হয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। যদিও সে সব আমলে নিতে রাজি নন তিনি। সাফ জানাচ্ছেন নায়িকা, লোকে সব সময়ই কিছু না কিছু বলে যায়, তাতে কান দিলে চলে না! তাই তিনি পরিবারে ও কেরিয়ার নিয়েই ব্যস্ত থাকতে চান।

মঙ্গলবার (৩ আগস্ট) কলকাতা টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবন্তী জানান, ছেলে অভিমন্যু সম্প্রতি আইসিএসই (ইন্ডিয়ান সার্টিফিকেট অব সেকেন্ডারি এডুকেশন) পাস করেছেন, দারুণ নম্বরও পেয়েছেন। স্বাভাবিক ভাবেই মা হিসেবে বিষয়টা নিয়ে শ্রাবন্তীর গর্বের সীমা নেই।

যদিও করোনার জন্য বাইরে কোথাও যাওয়া হয়নি, বাড়িতে থেকেই সেলিব্রেট করেছেন তারা। শ্রাবন্তীর বাবা ও মা এসেছিলেন। তবে শ্রাবন্তী বলছেন, ছেলেকে পরীক্ষা পাসের গিফট দেওয়া বাকি আছে। ১৪ অগস্ট অভিমন্যুরর জন্মদিন। সে দিন সব মিলিয়ে বড়সড় একটা গিফট দেওয়ার পরিকল্পনা করেছেন তিনি।

ছেলে প্রসঙ্গে শ্রাবন্তী আরও জানিয়েছেন, অভিমন্যু ছবি পরিচালনাকেই পেশা হিসাবে বেছে নিতে চান। সে এখন থেকেই একটা স্ক্রিপ্ট লিখছে। ক্লাস ১২-র পর ও ফিল্ম স্ট্যাডি করতে চায়। আমিও ওকে বলেছি, ওর প্রথম ছবিতে আমি অভিনয় করব। আমিও আগামীতে সিনেমা পরিচালনা করতে চাই।

ভবিষ্যতের এ পরিকল্পনার মধ্যেও কাজের জগতে ফেরা নিয়ে প্রচণ্ড হতাশ শ্রাবন্তী। তিনি বলছেন, পাগল হয়ে যাচ্ছি। শুটিংয়ের পাশাপাশি বিভিন্ন কাজকর্ম, মেক আপ ভ্যান, নতুন নতুন পোশাক পরা, লাঞ্চের সময় গল্প এগুলো খুব মিস করছি। ছোট পর্দা হোক বা ওটিটি, যে কোনো শুটিং করার একটা অন্য অভিজ্ঞতা আছে। আশা করি, অক্টোবর থেকে আমি ফের শুটিং শুরু করব। লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যেয়ের খেলাঘর সিনেমার শুটিং শুরু হবে। আমার সঙ্গে অভিনয় করবে দেব।

এতদিন পর দেবের সঙ্গে জুটি বাঁধছেন নায়িকা, অন্যদিকে ছেলেও বাবার মতো পরিচালনার জগতে পা রাখতে চাইছে। সব মিলিয়ে শ্রাবন্তীর বক্তব্যে উঠে এসেছে প্রাক্তন স্বামী রাজীব কুমার বিশ্বাসের কথা।

নায়িকা বললেন, রাজীবের সঙ্গে তার কাজ করতে আপত্তি নেই। স্বামী হিসেবে হয় তো আমার সঙ্গে মতানৈক্য হয়েছে কিন্তু চিত্রপরিচালক হিসেবে রাজীব অত্যন্ত ভালো কাজ করছে। এমনকী, আমাদের বিচ্ছেদ চলাকালীন বিন্দাস ও মজনু সিনেমায় অভিনয় করেছি। ওর সঙ্গে আমি ফের কাজ করতে চাই।

তবে রাজীবের জন্য দরজা খোলা থাকলেও আরেক প্রাক্তন স্বামী রোশন সিং সম্পর্কে কিছু বলতে চাননি শ্রাবন্তী। শোনা গেছে, রোশন ফের শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক তৈরি করতে রাজি। আমি এখন কিছুই চাই না, কাউকে চাই না। শুধু নিজের কাজ করতে চাই, রোশনের প্রসঙ্গ উঠতে এ মন্তব্যই করেন নায়িকা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।