Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ৪ আগস্ট ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বেনাপোলে দুস্থ:মানুষের কল্যানে বিএনপির করোনা হেল্পলাইন উদ্ধোধন

বার্তাকন্ঠ
আগস্ট ৪, ২০২১ ৪:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বেনাপোল প্রতিনিধি।। বেনাপোলে বিএনপির করোনা হেল্পলাইনের উদ্ধোধন করা হয়েছে স্থাণীয় বিএনপি অফিসে। আজ বুধবার দুপুরে করোনা হেল্পলাইনের উদ্ধোধন করেন শার্শা উপজেলা বিএনপির সভাপতি খাইরুজ্জামান মধু।
তারেক জিয়ার নির্দেশে ও বিএনপির খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতের পরামর্শে বিএনপির করোনা হেল্পলাইনের উদ্ধোধন করা হলো।
দুস্থ: ও অসহায় মানুষের পাশে দাড়াতে হেল্পলাইনে করোনায় আক্রান্তদের বিনা পয়সায় অক্সিজেন সাপ্লাই, মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার সরবরাহ করার জন্য এটি খোলা থাকছে সার্বক্ষনিক। সহযোগীতা করেন যুবদলের কেন্দ্রীয় নেতা নুরুজ্জামান লিটন।

উদ্বোধন শেষে সমাবেশে সভাপত্বি করেন গাজীপুর ওয়ার্ড বিএনপির সভাপতি মতিয়ার রহমান বাবু। বক্তব্য রাখেন,বিশেষ অতিথি শার্শা উপজেলা বিএনপির যুগ্নসাধারন সম্পাদক মাসুদুর রহমান মিলন ও বেনাপোল পৌর বিএনপির সাধারন সম্পাদক শাহাবউদ্দিন। বিএনপি নেতা আ: মালেক, সাহেব আলী, মফিজুর রহমান বাবু, ইদ্রিসআলী ইদু, সবুর হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের কনি, ছাত্রদলের সাবেক সভাপতি মোসতাফিজ্জোহা সেলিম, আক্তার হোসেন, ছাত্র নেতা সালাহউদ্দিন, সরোয়ার হোসেন, আমিরুল ইসলাম, সাংবাদিক মনিরুল ইসলাম মনি, রাহানুজ্জামান দিপুু, ও মাকসুদুর রহমান রিন্টু,

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।