Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ৭ আগস্ট ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা জেলার গণটিকা কার্যক্রমের উদ্বোধন করলেন জেলা প্রশাসক

বার্তাকন্ঠ
আগস্ট ৭, ২০২১ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

দেলোয়ার হোসেন, ঢাকা ব্যুরো
সারাদেশে গণটিকা কার্যক্রম শুরুর প্রথম দিনে ঢাকা জেলার কেরানীগঞ্জ নবাবগঞ্জ দোহার ধামরাই ও সাভার উপজেলায় বিভিন্ন ইউনিয়নে সকাল থেকে বিকেল পর্যন্ত কোভিড ১৯ এর টিকা প্রদান করা হয়েছে। সকালে ঢাকা জেলার কেরানীগঞ্জ উপজেলার আগানগর ইউনিয়নের আমবাগিচা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঢাকা জেলার গণটিকা কার্যক্রমের উদ্বোধন করেন , ঢাকা জেলা প্রশাসক জনাব মোঃ শহিদুল ইসলাম ।

এ সময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার অমিত দেবনাথ। কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মশিউর রহমান । আগানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি। হোন্ডা ইউনিয়নের চেয়ারম্যান ফারুক হোসেন তেঘরিয়া ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোহাম্মদ লাল মিয়া কালিন্দী ইউনিয়ন এর চেয়ারম্যান ফজলুর রহমান, জিনজিরা ইউনিয়নের চেয়ারম্যান সাকুর হোসেন সাকু সহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যে মিরাজ হোসেন টিটু, মাহমুদ আলম, মামা জাকির হোসেন কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী সমিতির সভাপতি আজি স্বাধীন শেক ও সাধারণ সম্পাদক আজি মুসলিম ঢালী সহ কেরানীগঞ্জ উপজেলার সামাজিক সাংস্কৃতিক অরাজনৈতিক সংগঠনের ব্যক্তিবর্গ এই টিকাদান কর্মসূচিতে স্বেচ্ছাসেবকের ভূমিকা পালন করেন ।

স্থানীয় এলাকাবাসীর বলেছেন তারা সুন্দরভাবে সুষ্ঠু পরিবেশে নির্বিঘ্নে তাদের টিকা গ্রহণ করতে পেরেছেন । টিকা গ্রহণকারীরা বলেছেন গ্রামপর্যায়ে টিকা প্রদান করায় এলাকায় কোভিড ১৯ এর প্রাদুর্ভাব কমে আসবে ইনশাল্লাহ। এদিকে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহি অফিসার অমিত দেবনাথ বলেছেন আজ শনিবার কেরানীগঞ্জের বারোটি ইউনিয়নের মধ্যে ৬টি ইউনিয়নে প্রথম পর্যায়ে প্রতিটি কেন্দ্রে ৬শত জন নারী-পুরুষকে অগ্রাধিকার ভিত্তিতে টিকা প্রদান করা হচ্ছে আগামীকাল রবিবার বাকি ৬টি ইউনিয়নের প্রতিটি কেন্দ্রে ৬শত জন করে টিকা প্রদান করা হবে কেরানীগঞ্জ উপজেলা সর্বমোট ৮হাজার ৪শত টিকা প্রদান করা হবে ।

আগামীতে আরো টিকা পাওয়া গেলে পর্যায়ক্রমে অগ্রাধিকার ভিত্তিতে এই টিকা প্রদান করা হবে ‌। এদিকে কেরানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মশিউর ডাক্তার মশিউর রহমান বলেন কেরানীগঞ্জ উপজেলা সুষ্ঠুভাবে এলাকাবাসীর সহযোগিতায় টিকা কার্যক্রম চলছে। প্রতিটি কেন্দ্রে এলাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে এই টিকা গ্রহণ করছেন। স্বাস্থ্য অফিসের অধীনে সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ এই টিকাদান কর্মসূচিতে নিজ নিজ এলাকায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলছেন। এখন পর্যন্ত টিকা নিয়ে কোন এলাকায় থেকে কোন ধরনের মন্তব্য বা সমস্যার কথা পাওয়া যায়নি ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।