Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ৭ আগস্ট ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বুড়িমারীস্থলবন্দর  সি এন্ড এফ এজেন্ট এসোসিয়েশনের পাল্টা কমিটি গঠন

বার্তাকন্ঠ
আগস্ট ৭, ২০২১ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাটঃ।। লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্ট এসোসিয়েশন (সি এন্ড এফ এজেন্ট)’র পাল্টি একটি কমিটি গঠন করা হয়েছে।
ওই কমিটিতে ছায়েদুজ্জামান ছায়েদকে সভাপতি ও হাতীবান্ধা উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মাহামুদুল হাসান সোহাগকে সাধারণ সম্পাদক করে  এ কমিটি গঠন করা হয়। শনিবার দুপুরে বুড়িমারী স্বাক্ষর প্লাজা মাঠে  কমিটি গঠন নিয়ে দিন ব্যাপী সম্মেলন অনুষ্ঠিত হয়।এর আগে পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রহুল আমিন বাবুলকে সভাপতি ও বুড়িমারী ইউনিয়ন চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাতকে সাধারণ সম্পাদক করেও একটি কমিটি গঠন করা হয়।
সি এন্ড এফ এজেন্ট ব্যবসায়ীদের দাবী, বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্ট এসোসিয়েশনের কমিটি গঠনে ২০০২ সালে নির্বাচনের পর আর কোনো নির্বাচন হয়নি। বিভিন্ন সময় দুই এক জন ব্যবসায়ী নিজে নিজে কমিটি গঠন সংগঠনের কার্যক্রম পরিচালনা করেন। সম্প্রতি পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রহুল আমিন বাবুলকে সভাপতি ও বুড়িমারী ইউনিয়ন চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাতকে সাধারণ সম্পাদক করে একটি কমিটি প্রকাশ করা হয়। যা নিয়ে সাধারণ  সি এন্ড এফ এজেন্ট ব্যবসায়ীদের মাঝে ক্ষোভ দেখা দেয়।
ফলে  আজ সংগঠনের ৫৭ জন সদস্যের মধ্যে ৪৮ জন সদস্য শনিবার  দ্বি বার্ষিক সম্মেলনের মাধ্যমে ছায়েদুজ্জামান ছায়েদকে সভাপতি ও মাহামুদুল হাসান সোহাগকে সাধারণ সম্পাদক করে  এ কমিটি গঠন করেন।
বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়াডিং এজেন্ট এসোসিয়েশন ((সি এন্ড এফ এজেন্ট)’র আহবায়ক ছায়েদুজ্জামান ছায়েদ বলেন, সংগঠনের সদস্যদের মতামত নিয়ে সম্মেলনের মাধ্যমে ছায়েদ-সোহাগের নেতৃত্বে একটি কমিটি গঠন করা হয়েছে। এর আগে পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রহুল আমিন বাবুলকে সভাপতি ও বুড়িমারী ইউনিয়ন চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাতকে সাধারণ সম্পাদক করে যে কমিটি হয়েছে তা অবৈধ কমিটি।
তবে আগের কমিটি’র সম্পাদক ও বুড়িমারী ইউনিয়ন চেয়ারম্যান আবু সাঈদ নেওয়াজ নিশাতের দাবী তাদের কমিটিই বৈধ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।