Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ৮ আগস্ট ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

মসজিদের বারান্দায় টিকটক, যুবক গ্রেফতার

বার্তাকন্ঠ
আগস্ট ৮, ২০২১ ৪:৫০ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লা প্রতিনিধি ।।
কুমিল্লায় মসজিদের বারান্দায় টিকটিক ভিডিও করে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে ইয়াছিন (২০) নামের এক যুবককে গ্রামের করেছে পুলিশ। রবিবার (৮ আগস্ট) দেবীদ্বার উপজেলার ভিংলাবাড়ীর নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। ইয়াছিন ওই গ্রামের মৃত গোলাপ মিয়ার ছেলে।
আজ সকালে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে জেলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ ফারুক আহমেদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, গত ২৭ জুলাই দাউদকান্দি উপজেলার ‘দাউদকান্দি মডেল মসজিদ ও ইসলামী সেন্টার’-এর বারান্দায় টিকটক ভিডিও নির্মাণ করে লাইকি আইডিতে আপলোড করলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিও দেখে মসজিদের পবিত্রতা রক্ষাসহ এসব বিষয়ে মুসল্লিদের মধ্যে অসন্তোষ তৈরি হয়। সাধারণ মানুষের মাঝেও বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়। বিষয়টি নজরে আসলে ধর্মীয় অনুভূতিতে আঘাতের অপরাধে ভিডিও নির্মাতাদের শনাক্ত করে আইনের আওতায় আনতে অভিযান চালায় পুলিশ।
ফারুক আহমেদ আরও জানান, রবিবার দিবাগত রাতে ভিংলাবাড়ী গ্রামের নিজ বাড়ি থেকে টিকটক নির্মাতা ইয়াছিনকে গ্রেফতার করে পুলিশ। গ্ৰেফতারের পর তিনি মসজিদের বারান্দায় টিকটক ভিডিও নির্মাণের বিষয়টি স্বীকার করেন। ইয়াছিন ও তার সহযোগীদের বিরুদ্ধে ভিজিটার নিরাপত্তা আইনে মামলা প্রক্রিয়াধীন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।