Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২০ সেপ্টেম্বর ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

বলিউডে আসছেন শাহরুখ কন্যা সুহানা

বার্তাকন্ঠ
সেপ্টেম্বর ২০, ২০২১ ১:৫১ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক।। লিউডে যাত্রা শুরু করতে যাচ্ছেন শাহরুখ কন্যা সুহানা খান। জোয়া আখতারের ছবিতে তিনি অভিষেক করতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে। তবে আপাতত নিউইয়র্কে পড়াশোনা করছেন সুহানা।বলিউডে অভিষেকের আগেই সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় সুহানা। তার ইনস্টাগ্রাম প্রোফাইলে চোখ রাখলেই দেখা যায় নিউইয়র্কে কতোটা বিলাসী জীবন কাটাচ্ছেন তিনি। কিছুদিন আগেই তার অ্যাপার্টমেন্টের একটি ছবি পোস্ট করেছিলেন সুহানা।
নিউইয়র্কে সুহানার বিলাসবহুল অ্যাপার্টমেন্টে তার সবচেয়ে ফেভারিট জায়গা হল বারান্দা। মাঝে মাঝেই ব্যালকনিতে দাঁড়িয়ে ছবি তোলেন সুহানা।
মাঝে মাঝেই বিভিন্ন বন্ধুর সঙ্গে পার্টি করতে দেখা যায় সুহানাকে। বোঝাই যাচ্ছে নিউইয়র্কে তার বন্ধুর সংখ্যা ক্রমশই বাড়ছে।
সুহানার সব ছবিতেই লাইকের ঝড় বয়ে যায়। সুহানার মোহময়ী চাহনিতেই মুগ্ধ দর্শকরা। কিছুদিন আগেই নিউ ইয়র্কের রাস্তায় তোলা একটি ছবি নজর কেড়েছিল দর্শকদের।
ওয়েস্টার্ন পোশাকই পছন্দ করেন সুহানা। নিউইয়র্কে পার্টি হোক বা ক্যাজুয়াল লুক, বারবার আবেদনময়ী পোশাকেই ফ্রেমবন্দি হন সুহানা খান।
ইতিমধ্যেই একটি শর্ট ফিল্মে অভিনয় করে নিজের ক্যারিয়ার শুরু করেছেন সুহানা। তবে বলিউডে তিনি অভিষেক করবেন বড়পর্দায়। তাহলে কি নিউইয়র্ক ছেড়ে এবার বলিউডেই পাকাপাকিভাবে নিজের ক্যারিয়ার গড়বেন সুহানা, এমন প্রশ্ন তার ভক্তদের।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।