Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২০ সেপ্টেম্বর ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

যৌতুকের টাকার জন্য শ্যালিকাকে অপহরণ

বার্তাকন্ঠ
সেপ্টেম্বর ২০, ২০২১ ৯:২৭ অপরাহ্ণ
Link Copied!

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট ।।
লালমনিরহাটের হাতীবান্ধায় দাবীকৃত যৌতুক এর টাকা পরিশোধ না করায় এক বীর মুক্তিযোদ্ধা’র নাতনী,  ৮ম শ্রেনী পড়ুয়া শ্যালিকা কে অপহরন করেছে দুলাভাই সুমন (২৩)। স্থানীয় থানায় লিখিত অভিযোগ করেছে।
উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান এর ছেলে সফিয়ার রহমানের স্ত্রী অভিযোগকারী লাইজু বেগম বলেন, পশ্চিম বেজগ্রাম এলাকার আবুল হোসেন এর ছেলে সুমন (২৩) এর সাথে ১ বছর আগে আমার বড় মেয়ের বিয়ে হয়। ২ লাখ টাকা যৌতুক দিয়েছি কিন্তু সুমন আরোও টাকা দাবী করে ১সপ্তাহ আগে মেয়েকে আমার বাড়ীতে পাঠিয়ে দেয়। এবং আমার মেয়েকে হুমকি দিয়ে বলে,দাবীকৃত টাকা না দিলে আমি এমন ক্ষতি করব সমাজে মুখ দেখাতে পারবি না। গরীব শশুর জামাইয়ের দাবীকৃত যৌতুকের টাকা দিতে না পাওয়ায়  শনিবার সকালে ৮ম শ্রেনীর  পড়ুয়া   শালিকা কে অপহরন করেছে দুলাভাই সুমন। তাই আমরা মেয়ের সন্ধান চেয়ে ঐদিন রাতে হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দিয়েছি। এখন পর্যন্ত মেয়ের সন্ধান না পেয়ে বাবা মা দিশেহারা। এ বিষয়ে জানতে সুমনের মুঠো ফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।
হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম অভিযোগ পেয়েছেন সত্যতা স্বীকার করে বলেন, উক্ত ছাত্রীকে উদ্ধার ও আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।
নিউজে অপহরণকারী সুমন এর সংগৃহীত ছবি।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।