Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২৪ সেপ্টেম্বর ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

দহগ্রাম করিডরে ২মাংস ব্যবসায়ীকে পিটিয়ে জখম করেছে বিজিবি

বার্তাকন্ঠ
সেপ্টেম্বর ২৪, ২০২১ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মোস্তাফিজুর রহমান, লালমনিরহাট।। লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের দহগ্রাম বিজিবি চৌকিতে মাংস ব্যবসায়ীকে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) মারপিট করার ঘটনায় দুইজন ব্যবসায়ী আহত হয়েছে।

মাংস ব্যবসায়ী ও স্থানীয়রা জানায়, বিজিবি’র লাইনম্যানকে গাড়ি প্রতি নিদ্দিষ্ট হারে টাকা দিয়ে প্রতিদিন গরুর মাংস আনে পাটগ্রাম উপজেলার বিভিন্ন গ্রামের ব্যবসায়ীরা। গত বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) ৪ ভ্যান গাড়ি মাংস গেট দিয়ে পার করতে বিজিবি’র লাইনম্যান মইনুল ইসলাম বাঘা ও ওসমান আলী ১৫ হাজার টাকা দাবি করে। এক ভ্যান গাড়ি মাংসের জন্য দুই হাজার টাকা দেন পানবাড়ি পাবনাপাড়া এলাকার ব্যবসায়ী সোহরাব আলী ও তাঁর ছোট ভাই ইদ্রিস আলী।

টাকা নেওয়ার পরও তিনবিঘা করিডর গেট দায়িত্বরত ৪ বিজিবি সদস্য ওই দুই লাইনম্যান টাকা পাননি জানিয়ে মাংসের গাড়ি তাঁদেরকে (সোহরাব ও ইদ্রিস) পার করতে নিষেধ করেন। এ সময় সোহরাব আলী ও তাঁর ছোট ভাই ইদ্রিস আলীর সাথে দায়িত্বরত বিজিবি’র সদস্যদের সাথে কথা কাটাকাটি হয়। বিজিবিও উত্তেজিত হয়ে মাংস ব্যবসায়ীদেরকে খারাপ ভাষায় গালি- গালাজ করে। একপর্যায়ে ওই দুই ভাইকে চর, থাপ্পর, লাথি মেরে মাটিতে ফেলে দেয় বিজিবির সদস্যরা।

স্থানীয়রা আহতাবস্থায় সোহরাব আলীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অপর আহত ভাই ইদ্রিস আলীকে বিজিবি দহগ্রাম ক্যাম্পে নিয়ে প্রায় ৫ ঘন্টা আটকে রাখেন। দুপুর পৌনে ৩ টায় দহগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন প্রধান ও কুচলিবাড়ি ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুল হক পানবাড়ি কোম্পানি কমান্ডার এবং ৬১ বিজিবি ব্যাটালিয়নের সিও’র সাথে কথা বলে মুচলেকা দিয়ে ইদ্রিসকে ছাড়িয়ে আনেন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।