Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২৪ সেপ্টেম্বর ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

চট্টগ্রামে প্রবাসী সমাজকল্যাণ সমিতির অনুদান প্রদান

বার্তাকন্ঠ
সেপ্টেম্বর ২৪, ২০২১ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

ইসমাইল ইমন ,চট্টগ্রাম মহানগর প্রতিনিধি।। করোনা মহামারী কালীন সময়ে প্রবাসে করোনায় মৃত্যু বরনকারী চট্রগ্রাম প্রবাসী ক্লাবের তিন সদস্যের পরিবারের নিকট আর্থিক সহযোগিতার নগদ অর্থ তুলে দেন
চট্টগ্রাম প্রবাসী ক্লাবের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার এম এ হেলাল সি আই পি ও ক্লাব কর্তৃপক্ষ।
শুক্রবার ২৪ শে সেপ্টেম্বর চট্রগ্রাম প্রবাসী ক্লাব ও প্রবাসী সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের পক্ষ থেকে চট্রগ্রাম দক্ষিণ জেলার পটিয়া উপজেলার জিরি,সাতৈতিয়া ও মেহের আটি ইউনিয়নে করোনা কালীন সময়ে সৌদিআরব, দুবাই ও ওমানে মৃত্যু বরনকারী চট্রগ্রাম প্রবাসী ক্লাবের সদস্য মরহুম বদরুজ্জামান, সাইফুল আলম ও মিজানুর রহমানের পরিবারের সাথে সাক্ষাৎ করেন।
এই সময় মরহুমদ্বয়ের শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়ে চট্রগ্রাম প্রবাসী ক্লাবের সদস্যদের পাঠানো আর্থিক সহযোগিতার অর্থ পরিবারের নিকট হস্তান্তর করেন প্রবাসী ক্লাবের চেয়ারম্যান ও ক্লাব কর্তৃপক্ষ।
এই সময় সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রবাসী ক্লাবের দেশে অবস্থানকারী সদস্য ও প্রতিনিধিদের মধ্যে, চট্রগ্রাম প্রবাসী ক্লাবের কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক, মহিউদ্দিন, এহসানুল হক বাবু, মোঃজসিম , মাহাবুব, আরিফ উদ্দিন খোরশেদ, সেকান্দর, হেলাল ফারুক সহ পটিয়া শাখার নেতৃবৃন্দ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।