Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২৮ সেপ্টেম্বর ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

পুলিশ চরিত্রে প্রিয়াংকা

বার্তাকন্ঠ
সেপ্টেম্বর ২৮, ২০২১ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক ।।

বর্তমানের সঙ্গে মহাভারতের প্রেক্ষাপট যুক্ত করে নতুন কিছু তৈরি করতে চলেছেন নির্মাতা সৌমিক হালদার। নাম দেওয়া হয়েছে ‘মহাভারত মার্ডার্স’। এই ওয়েব সিরিজে যুক্ত হয়েছেন প্রিয়াংকা সরকার। পুরাণের নির্যাস নিলেও এটি আসলে থ্রিলার সিরিজ।

এতে প্রিয়াংকা অভিনয় করবেন পুলিশ কর্মকর্তার চরিত্রে। পর্দায় নাম রুকসানা। তাঁর কাজ হবে একটি সিরিয়াল কিলিং মামলার তদন্ত করা। শহরজুড়ে কয়েক দিন ধরে খুন বেড়ে গেছে। আবির্ভাব হয়েছে দুর্যোধনের। যে একের পর এক খুন করে চলেছে। প্রতিশোধ নেওয়ার জন্য খুঁজছে দ্রৌপদী ও পঞ্চপাণ্ডবকে। এই জটিল মামলাটি নিয়ে গল্পে সারাক্ষণ ব্যস্ত থাকবেন প্রিয়াংকা।

মহাভারত মার্ডার্স’ সিরিজে প্রিয়াংকার সহ-অভিনেতা হবেন শাশ্বত চট্টোপাধ্যায় ও অর্জুন চক্রবর্তী। আগামী মাস থেকেই শুরু হবে শুটিং। দেখা যাবে হইচই-এ। প্রিয়াংকা এখন ব্যস্ত ‘ধপ্পা’ ছবির শুটিংয়ে। নারীপ্রধান গল্পের এ ছবিটিও থ্রিলার ঘরানার। ‘ধপ্পা’য় প্রিয়াংকার সঙ্গী হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এই প্রথম একসঙ্গে অভিনয় করছেন তাঁরা।

টালিউডের মিষ্টিমুখ প্রিয়াংকা অভিনয়ে এসেছিলেন ২০০৮ সালে। রাজ চক্রবর্তীর বাণিজ্যিক ছবি ‘চিরদিনই তুমি যে আমার’ তাঁর প্রথম ছবি। পর্দার প্রথম নায়ক রাহুলকেই পরে বাস্তব জীবনের নায়ক করেছিলেন প্রিয়াংকা। কিন্তু বিয়েটা টেকেনি শেষ পর্যন্ত। ব্যক্তিগত জীবনের অনেক চড়াই-উতরাই পার করে প্রিয়াংকা এখনো টিকে আছেন টালিউডে। চেষ্টা করছেন নতুন ধরনের কাজ দিয়ে দর্শকের মন জয়ের।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।