Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

মেসির প্রথম গোলে পিএসজির দুর্দান্ত জয়!

বার্তাকন্ঠ
সেপ্টেম্বর ২৯, ২০২১ ৮:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

স্পোর্টস ডেস্ক।। 

পিএসজির জার্সিতে লিওনেল মেসির প্রথম গোলে ইংলিশ জায়ান্ট ম্যানচেষ্টার সিটিকে হারাল পিএসজি। নিজেদের মাঠে ‘এ’ গ্রুপের হাইভোল্টেজ ম্যাচে ২-০ গোলে হার পেপ গার্দিওলার দলের।

২০ হাজার কোটি টাকা দামের একটা ম্যাচ। দুই দলের খেলোয়াড়দের ক্রয়মূল্য এমনটাই দাড়ায়। প্যারিসে ফাইনালের আগে আরেক ফাইনাল। মেসির ফেরার ম্যাচ দেখতে স্টেডিয়ামে তিল ধারণের ঠাঁই নাই। প্রতিপক্ষও যে মেসির সাবেক কোচ পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি।

ক্লাব ব্রুগার সঙ্গে ম্যাচের একাদশ থেকে চার পরিবর্তন নিয়ে মাঠে নামে পচেত্তিনোর দল। মাঠে দর্শকদের আড়মোড়া ভাঙ্গার আগেই গোল। ৭ মিনিটে সিটির ডিফেন্স ফাঁকি দিয়ে অবিশ্বাস্য এক গোল করেন ইদরিস গুয়েই। ম্যাচে লিড দ্যা প্যারিসিয়ানদের!

গোল খেয়ে অল অ্যাটাক ফুটবল খেলতে থাকে সিটিজেনরা। গোল পরিশোধে হন্যে হয়ে ওঠে গ্রিলিশ-ডি ব্রুইনারা। ২৫ মিনিটে ম্যান সিটির জোড়া আক্রমন পোস্টে লেগে ফেরে। ভাগ্যদেবী যেনো করলো রসিকতা।

প্রথমার্ধের শেষ ভাগে গোল পরিশোধের বন্য সিটিজেনরা এমন আক্রমণ চালায় বারবার। তবে পিএসজির যে আছে এক বাঁজ পাখি ডোনারুম্মা। বার বার তার গ্লাভস মান বাঁচানোয় লিড নিয়ে বিরতিতে যায় পিএসজি।

মেসি, নেইমার ও এমবাপ্পের ৩৪০ মিলিয়ন ইউরোর আক্রমণ ভাগে আক্রমণ বিশ্ব অবলোকন করে ম্যাচের দ্বিতীয়ার্ধের ৭৪ মিনিটে। কাউন্টার অ্যাটাক থেকে কিলিয়ান এমবাপ্পে বুদ্ধিদীপ্ত পাসে পিএসজির জার্সিতে প্রথম গোল করেন লিওনেল মেসি! সব অপবাদ যেনো বিগ ম্যাচে ঘুচিয়ে দিলেন আর্জেন্টাইন সুপারস্টার।

এর আগে দুই দলের পাঁচ ৫ দেখায় কখনো জিততে পারেনি পিএসজি। কিন্তু এবার যে ভিন্ন গল্প। তাই তো পুরো ম্যাচে যে কটা আক্রমন করেছে ম্যানচেস্টার সিটি তার অর্ধেকও করতে পারেনি মেসি-নেইমারদের দল। তবুও ম্যাচ জিতল পিএসজি। জয়ের বড় নায়ক পিএসজির ইতালিয়ান গোলরক্ষক ডোনারুম্মা। মেসির প্রথম গোলে চ্যাম্পিয়ন্স লিগে প্রথম জয় পিএসজির। তাও আবার ‘এ’ গ্রুপের শীর্ষে থেকেই।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।