Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

শার্শার নাভারণ থেকে চুরির ২০ দিন পর নবজাতক উদ্ধার 

বার্তাকন্ঠ
সেপ্টেম্বর ২৯, ২০২১ ১২:০২ অপরাহ্ণ
Link Copied!

শার্শা (যশোর) প্রতিনিধি ।।
যশোরের শার্শা উপজেলার নাভারণ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে চুরি যাওয়া নবজাতক কন্যা ২০ দিন পর উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে জেলার ঝিকরগাছা উপজেলার বাঁকড়া এলাকা থেকে নবজাতককে উদ্ধার করা হয়। এ ঘটনায় নাসিমা নামে (৩০) এক নারীকে হেফাজতে নিয়েছে পিবিআই।
পিবিআইয়ের পুলিশ সুপার রেশমা শারমিন জানান, শার্শার নাভারণ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার থেকে গত ৯ সেপ্টেম্বর দুপুরে একদিনের নবজাতক চুরি হয়। এ ঘটনায় ওই দিন শার্শা থানায় মামলা হয়। ঘটনার পর থেকেই মানবিক কারণে পিবিআই স্বেচ্ছায় মামলাটি তদন্ত করে। এক পর্যায়ে পিবিআই জানতে পারে যশোরের ঝিকরগাছার বাঁকড়া গ্রামের একটি বাড়িতে চুরি যাওয়া ওই নবজাতকটি রয়েছে। এ ধরনের গোপন একটি খবরের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে পুলিশ পরিদর্শক (নিঃ) দেবাশীষ মন্ডল সঙ্গীয় অফিসার এসআই (নিঃ) মোঃ জিয়াউর রহমানসহ পিবিআই যশোর জেলার আভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে নাসিমার বাড়ি থেকে নবজাতকটি উদ্ধার করে। এ সময় নাসিমাকে হেফাজতে নেয়া হয়েছে।
পুলিশ সুপার রেশমা শারমিন আরো জানান, অভিযান এখনো শেষ হয়নি। নবজাতক চুরির সাথে জড়িত মূল আসামি এখনো আটক হয়নি। মূল আসামি আটকের পর বিস্তারিত জানা যাবে। উদ্ধারকৃত নবজাতককে আদালতের মাধ্যমে আজ তার মায়ের কাছে হস্তান্তর করা হয়। বর্তমানে নবজাতকটি সুস্থ আছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।