Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৯ সেপ্টেম্বর ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ শীর্ষক অনুষ্ঠান

বার্তাকন্ঠ
সেপ্টেম্বর ২৯, ২০২১ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

এস.এম. আলমগীর কবির, নড়াইল প্রতিনিধি ।।

নড়াইল জেলা তথ্য অফিসের আয়োজনে গণযোগাযোগ অধিদপ্তরের নিয়মিত প্রচার কার্যক্রমের আওতায় সামাজিক দূরত্ব বজায় রেখে নড়াইল সদর উপজেলার তুলারামপুর মাধ্যমিক বিদ্যালয়ে বুধবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় ‘এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি’ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
জেলা তথ্য অফিসার মো: ইব্রাহিম-আল-মামুন সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার এস. এম. সায়েদুর রহমান, নড়াইলের তুলারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন বুলবুল আহমেদ, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু। অনুষ্ঠানে মূল আলোচক হিসেবে মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধকালীন বিভিন্ন ঘটনা নিয়ে আলোচনা করেন বীর মুক্তিযোদ্ধা মো: তবিবর রহমান খান ও বীর মুক্তিযোদ্ধা মো: তরফদার ওবায়দুর রহমান।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধারা তাঁদের মুক্তিযুদ্ধের সময়কার ভয়াবহ অভিজ্ঞতা উপস্থিত সবাইকে সবিস্তারে তুলে ধরেন। সেই সাথে মুক্তিযুদ্ধের চেতনা সবসময় হৃদয়ে ধারণ করে দেশ গড়ার জন্য উপস্থিত শিক্ষার্থীদের আহবান জানান।
এছাড়া বক্তারা করোনাকালীন মাস্ক পরিধান করে বিদ্যালয়ে আগমন, আসন্ন পরীক্ষার জন্য ভালো প্রস্তুতি নেওয়া, সামাজিক দূরত্ব বজায় রাখা ও সচেতন থাকার জন্য পরামর্শ প্রদান করেন। অনুষ্ঠানে ছাত্র ছাত্রীদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধবিষয়ক কুইজ প্রতিযোগিতা ও মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়। অনুষ্ঠান শেষে কুইজ প্রতিযোগীতায় বিজয়ীদের হাতে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের লিখিত বই পুরস্কার হিসেবে তুলে দেন উপস্থিত বীর মুক্তিযোদ্ধারা।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।