Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ৩০ সেপ্টেম্বর ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

প্রবাসীদের ভিসার মেয়াদ বৃদ্ধির দাবিতে বিক্ষোভ

বার্তাকন্ঠ
সেপ্টেম্বর ৩০, ২০২১ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ।।
করোনা কালীন সময়ে দেশে ছুটিতে আসা আটকে পড়া প্রবাসীদের টিকেট, ভিসার মেয়াদ বৃদ্ধি ও চট্টগ্রাম বিমানবন্দরে পিসিআর টেস্ট মেশিন বসানো দাবিতে বাংলাদেশ বিমানের আঞ্চলিক অফিস চত্বরে বিক্ষোভ সমাবেশ করেন আটকে পড়া প্রবাসীরা।
বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১২ টায় দুবাই, কাতার, কুয়েত, ওমান, বাহরাইন ও সৌদিআরব প্রবাসীরা সকাল থেকে চট্টগ্রাম দুই নাম্বার গেইট সংলগ্ন বিমান অফিসে মেয়াদ উত্তীর্ণ টিকেটের মেয়াদ বৃদ্ধির দাবিতে জড়ো হয়ে,বিমান অফিসের বাহিরে মানববন্ধন ও বিক্ষোভ শুরু করে।
এই সময় পাচঁলাইশ থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে কতৃপক্ষের সাথে যোগাযোগ করে সমাধানের আশ্বাস দেন।
পরবর্তীতে বাংলাদেশ বিমানের চট্টগ্রাম আঞ্চলিক অফিসের ম্যানেজার বিক্ষোভকারী প্রবাসী দের বিভিন্ন দাবী দাওয়া মনোযোগ সহকারে শুনে আগামী রবি/সোমবারের মধ্যে সুসংবাদ দেয়ার আশাবাদ ব্যক্ত করেন।
উক্ত বিক্ষোভ সমাবেশে প্রবাসীদের পক্ষে নেতৃত্ব দানকারী দুবাই প্রবাসী ফয়েজ উল্লাহ বলেন একদিকে টিকা নিয়ে হয়রানি,পিসিআর টেস্ট মেশিন চট্টগ্রাম বিমানবন্দরে স্থাপন না করে শুধু ঢাকা বিমানবন্দরে স্থাপন করায় আরেক ভোগান্তিতে পড়েছে চট্টগ্রামের প্রবাসীরা।
অপরদিকে একাধিক প্রবাসীর ভিসা ও টিকেটের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আতঙ্কিত ও শঙ্কিত হয়ে পড়েছেন তারা।
এই বিষয়ে প্রধানমন্ত্রীসহ বাংলাদেশ বিমানের যথাযথ কর্তৃপক্ষের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছে বিক্ষোভ প্রদর্শন কারী প্রবাসীরা অন্যথায় আগামী সোমবার এরপর হতে তারা মানববন্ধন ঘেড়াও সহ বিভিন্ন কর্মসূচিতে যাবেন।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।