Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ৩০ সেপ্টেম্বর ২০২১
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বালিয়াকান্দিতে নোংরা পরিবেশে খাদ্য তৈরি, এম এম ফুডকে জরিমানা

বার্তাকন্ঠ
সেপ্টেম্বর ৩০, ২০২১ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মেহেদী হাসান রাজু, রাজবাড়ী ।।
অস্বাস্থ্যকর, নোংরা পরিবেশ ও লেবেলবিহীন খাদ্য উৎপাদন, প্রক্রিয়াজাত ও সংরক্ষণের দায়ে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বড়ঘিকমলা গ্রামে অবস্থিত  এইচ এম এম ফুড প্রাডাক্টসকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তারা।
জানাগেছে, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের অর্পিত ক্ষমতাবলে এবং জেলা প্রশাসকের সার্বিক নির্দেশনায় রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শরীফুল ইসলাম এর নেতৃত্বে বহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) বালিয়াকান্দি উপজেলার বড়ঘিকমলা এলাকায় অভিযান পরিচালনা করা হয়।
এ অভিযান পরিচালনাকালে অবৈধ প্রক্রিয়ায় খাদ্যপণ্য তৈরি ও প্যাকেটজাতকরণ করার দায়ে এইচ এম এম ফুড প্রাডাক্টস কে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৩ ধারায় প্রশাসনিক ব্যবস্থায় ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
এসময় তাকে ভবিষ্যতে এরকম কাজ না করার জন্য কঠোরভাবে সতর্ক করা হয়। সহযোগিতায় জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা ও বালিয়াকান্দি থানা পুলিশের একটি চৌকস টিম। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।