Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ৫ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

তৃতীয় স্ত্রীর নির্যাতনে চোখ হারাচ্ছে প্রথম স্ত্রী

আতিকুল ইসলাম আজাদুল, স্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ৫, ২০২২ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

পারিবারিক কলহের জের ধরে সাভারে তৃতীয় স্ত্রীর নির্যাতনে চোখ হারাতে বসেছেন এক ব্যক্তির প্রথম স্ত্রী।

বৃহস্পতিবার গভীর রাতে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের উলাইল এলাকায় এঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় তাকে দ্রæত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী জানায়,সাভারের গেন্ডা এলাকার পান দোকানী মোতালেব সরকারের প্রথম স্ত্রী সালমা বেগম স্থানীয় আল মুসলিম গার্মেন্টস অপারেটর পদে চাকুরী করে দুই সন্ত্রান নিয়ে ভালোই চলছিলো। পরে কয়েক বছর আগে সালমা বেগমের স্বামী মোতালেব সরকার সালমাকে রেখে দ্বিতীয় বিয়ে করেন। পরে পারিবারিক কলহের জের ধরে দ্বিতীয় স্ত্রী চলে গেলে আবারও মোতালেব সরকার নুরুন নাহার নামের আরেক নারীকে তৃতীয় বিয়ে করে রাজাবাড়ি এলাকায় বসবাস শুরু করেন। এর পরে মোতালেব সরকার আবারও প্রথম স্ত্রী সালমা বেগমের সাথে যোগাযোগ শুরু করলে তৃতীয় স্ত্রী নুরুন নাহার প্রথম স্ত্রীর উপর ক্ষিপ্ত হন। পরে বৃহস্পতিবার পোশাক কারখানা ছুটির পরে প্রথম স্ত্রী সালমা বেগমকে ধরে চায়না কাটার সিজার দিয়ে বাম চোখ নষ্ট করে দেয় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তার স্বামী মোতালেব সরকার স্ত্রীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে পালিয়ে যায়। বাম চোখ পুরোটাই নষ্ট হয়ে যাওয়ায় দুই সন্তান নিয়ে চরম অনিশ্চিয়তায় পড়েছেন নির্যাতনের শিকার ওই নারী।
অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সাভার মডেল থানার ওসি তদন্ত মোমেনুল ইসলাম। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।