Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ৫ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

তাড়াইল উপজেলায় দশম শ্রেণির ছাত্রকে কুপিয়ে জখম

সাজ্জাদ হোসেন হৃদয়, কিশোরগঞ্জ
ফেব্রুয়ারি ৫, ২০২২ ৯:০২ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলায় মো. মোস্তাকিন মিয়া (১৬) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত স্কুলছাত্র উপজেলার দিগদাইড় গ্রামের কাঞ্চন মিয়ার ছেলে ও দিগদাইড় ইউনিয়ন মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
শনিবার (০৫ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে বিদ্যালয়ে এ হামলার ঘটনা ঘটে। এলাকাবাসীর ধারণা আধিপত্য ও পূর্ব শত্রুতার জেরে এ হামলার ঘটনা ঘটতে পারে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ইউনিক আইডি সংশোধনের জন্য শিক্ষকের ফোন পেয়ে বিদ্যালয়ে যায় দশম শ্রেণির ছাত্র মোস্তাকিন। বিদ্যালয়ে পৌঁছার পর একাডেমিক ভবনের দোতলায় উঠার সময় সিঁড়িতে দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে মোস্তাকিনের উপর হামলা করে একই গ্রামের রাসেল, মোবারক, বিল্লাল, আকরাম, হযরত আলী এবং হাসিম। এ সময় দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। মোস্তাকিনের ডাক চিৎকারে বিদ্যালয়ের শিক্ষক ও অন্যান্যরা উদ্ধারে এগিয়ে গেলে হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। আহত মুস্তাকিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। কিন্তু মোস্তাকিনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎস তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
এ ব্যাপারে তাড়াইল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদীন সরকার জানান, দুর্বৃত্তদের হামলায় আহত জখমীর পরিবারকে লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলেছি। অভিযোগ পেলেই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
বার্তাকণ্ঠ/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।