Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ৫ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগের শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি
ফেব্রুয়ারি ৫, ২০২২ ৯:১২ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ে প্রায় ৩ শতাধিক অসহায়-দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ। শনিবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে জেলা বিডিহলে শীতবস্ত্র ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন সংগঠনটির নেতাকর্মীরা।
ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সভাপতি আজাহারুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হিমুন সরকারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উক্ত কর্মসূচির সার্বিক তত্ত্বাবধায়ক ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ইমরান জমাদ্দার, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি সালমান প্রধান শাওন, আসাদুজ্জামান সোহেল, ছাত্র বিষয়ক সম্পাদক পুতুল চন্দ্র রায়।
এ সময় ভিডিও কনফারেন্স এর মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান জয় ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভুট্টাচার্য তারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন।
এসময় সালমান প্রধান শাওন বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আজ ঠাকুরগাঁওয়ে উন্নয়নের জোয়ার বইছে। আজকে আপনাদের দেয়া এ সামান্য কম্বল মনে করবেন শেখ হাসিনার পক্ষ থেকে ভালবাসার উপহার।
উক্ত কর্মসূচির সার্বিক তত্ত্বাবধায়ক ইমরান জমাদ্দার বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন মিশন বাস্তবায়নে জয়-লেখকের নেতৃত্বে বাংলাদেশ ছাত্রলীগ তার ঐতিহ্যের ধারাবাহিকতায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ ছাত্রলীগের এই কর্মসূচি গত ১২ জানুয়ারি থেকে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রত্যক্ষ নির্দেশনায় সারা দেশব্যাপী পরিচালিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় আগামীকাল ৬ ফেব্রুয়ারি রংপুর, ৭ ফেব্রুয়ারি কুড়িগ্রামে এই কর্মসূচির আয়োজন করা হবে।’
এছাড়াও ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সহ সভাপতি তাজমীম আলম তুহিন বলেন, শেখ হাসিনা নিজেই একটি ইতিহাস। ইতিহাসের প্রয়োজনে শেখ হাসিনার জন্ম হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা দীর্ঘ লড়াই-সংগ্রামের মাধ্যমে উঠে এসেছেন।দেশের সীমানা পেরিয়ে বিশ্বনেতার কাতারে পৌঁছেছেন তিনি। তাই তো শেখ হাসিনার সাহসী নেতৃত্ব বিশ্বে প্রশংসিত। তিনি আরো বলেন কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দশে প্রধানমন্ত্রী পক্ষ থেকে এই কম্বল ভালোবাসার উপহার।
এ সময় উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ কমিটির সহ সভাপতি, সিজন গুহ ঠাকুরতা, শাহাজালাল জনি, জি এম সুফি নিয়াজী, যুগ্ম সম্পাদক অনুপ দত্ত, সাদিউল হাবীব সাদি, সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক,মার্জিনা আক্তার রিতু, সহ ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।
বার্তাকণ্ঠ/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।