Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ৬ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ভারতীয় জুনিয়র ক্রিকেটাররা পাচ্ছে ৪০ লাখ টাকা

স্পোর্টস ডেস্ক
ফেব্রুয়ারি ৬, ২০২২ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

বিশ্বজয়ী ভারতীয় জুনিয়র ক্রিকেটারদের জন্য ৪০ লক্ষ টাকার পুরস্কার ঘোষণা করেছেন ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

তিনি এই ঘোষণাটি করে টুইটারে লেখেন, “দলের সাফল্যের তুলনায় এটা অতি সামান্য পুরস্কার। এই জয় কোনো পুরস্কার দিয়ে মাপা যায় না।”

ম্যাচের সেরা রাজ বাওয়ার কণ্ঠেও সেই সুর শুনতে পাওয়া গেছে। ম্যান অফ দ্য ম্যাচ এর ট্রফি নিতে এসে রাজ বলেছে, দলকে জেতানোর থেকে আনন্দ আর কিছুতে হয় না। ভারতীয় দলের ক্যাপ্টেন যশ ধুল নিজের নাম আগের চারবারের ক্যাপ্টেন মোহাম্মদ কাইফ, বিরাট কোহলি, উন্মুখ চাঁদ এবং পৃথ্বী শা এর সঙ্গে যুক্ত হওয়ার খুশিতে ডগমগ। সে বলে, এটা দলগত জয়। সবাই নিজেকে উজাড় করে দিয়েছে।

অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের শিরোপা ঘরে তুলেছে ভারতীয় যুবারা। ইংলিশ যুবাদের হারিয়ে পঞ্চমবারের মতো শিরোপা জয়ের উৎসবে মাতোয়ারা ভারত।

শনিবার অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ডস স্টেডিয়ামে ফাইনাল ম্যাচটিতে ইংল্যান্ডকে ৪ উইকেটে হারিয়েছে ভারত। ম্যাচে ১৫ বল বাকি থাকতেই জয় তুলে নেয় টিম ইন্ডিয়ার যুবারা।

অলরাউন্ড নৈপুণ‍্যে তাদের জয়ে সবচেয়ে বড় অবদান রাজ বাওয়ার। ৩১ রানে ৫ উইকেট নেওয়ার পর ৩৫ রানের ইনিংসে জেতেন ফাইনালের সেরা খেলোয়াড়ের পুরস্কার।

গত আসরে এই ভারতকে হারিয়ে শিরোপা জিতেছিল বাংলাদেশ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।