Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ৬ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ক্ষেতলালে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত 

শাহিনুর ইসলাম শাহিন, ক্ষেতলাল (জয়পুরহাট)
ফেব্রুয়ারি ৬, ২০২২ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দের সমন্বয়ে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
জানা গেছে, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ক্ষেতলাল উপজেলা শাখা কে গতিশীল করবার মধ্য দিয়ে জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র হাত কে শক্তিশালী করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়তে আগামী দিনে সকলেই ঐক্যবদ্ধভাবে কাজ করবার লক্ষ্যে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দের উপস্থিতিতে  ৬ (জানুয়ারী) রবিবার বিকেল ৪ ঘটিকার সময়  ক্ষেতলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ এর হল রুমে এক বর্ধিত সভার আয়োজন করা হয়।
উক্ত আলোচনা সভায় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুহুল আমিন সরদার এর সঞ্চালনায় অনুষ্ঠেয় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জয়পুরহাট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম মোর্শেদ ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রমজান আলী।
এছাড়াও বক্তব্য রাখেন, জয়পুরহাট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শামিম হোসেন, হুইপ স্বপনের রাজনৈতিক সহকারী এ্যাডভোকেট এস.এম. মোরশেদ, ক্ষেতলাল পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক  গোলাপ হোসেন জুয়েল, মামুদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দোলোয়ার হোসেন, তুলসীগঙ্গা ইউনিয়নের সভাপতি শাহারুল ইসলাম, বড়াইল ইউনিয়নের সাধারণ সম্পাদক জুয়েল, বড়তারা ইউনিয়নের সাধারণ সম্পাদক বিপ্লব, আলমপুর ইউনিয়নের সাধারণ সম্পাদক রানা।
এসময় বক্তারা তাদের বক্তব্যের মধ্যে  বিভিন্ন সমস্যা তুলে ধরেন এবং কিভাবে আগামী দিনে ঐক্যবদ্ধভাবে কাজ করে সকল সমস্যা সমাধান করে দলের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে আনা যায় তার উপর দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ প্রমুখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।