Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১রবিবার , ৬ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

বিএনপির কোনো ইস্যু নেই, দেশবিরোধী ষড়যন্ত্রে মেতে আছে: তথ্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ৬, ২০২২ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপির অন্য কোনো ইস্যু নেই, তারা শুধু দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করা ও দেশবিরোধী ষড়যন্ত্রে মেতে আছে। দেশে-বিদেশে অপপ্রচার করে দেশ ও সরকারের ভাবমূর্তি নষ্ট করাই তাদের কাজ। তাদের এসব ষড়যন্ত্র না থাকলে দেশ আরো এগিয়ে যেতো। আওয়ামী লীগের নেতাকর্মীদের সেদিকে নজর দিতে হবে, অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।

রবিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ শহরের এম. মনসুর আলী অডিটোরিয়ামে সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, খালেদা জিয়া সুস্থ হওয়ার কারণে বিএনপি নেতারা মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন কারণ তারা আন্দোলনের আর কোনো ইস্যু খুঁজে পাচ্ছেন না।

‘বিএনপি দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল কিন্তু প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে জঙ্গিমুক্ত করেছেন’ উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, ‘দেশ ও দেশের উন্নয়ন ছাড়া বঙ্গবন্ধুকন্যার কোন চাওয়া-পাওয়া নেই। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের প্রতিটি গ্রাম এখন শহরে রূপান্তরিত হয়েছে। গ্রাম থেকেই শহরের সুবিধা পাচ্ছে মানুষ। দেশের প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। দেশের টাকায় পদ্মাসেতু করেছে আওয়ামী লীগ সরকার, এখন শুধু উদ্বোধনের অপেক্ষায়। এসব উন্নয়ন বিএনপি-জামাত ও তাদের দোসরদের চোখে পড়ে না।

দলীয় নেতাদের উদ্দেশ্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘সম্মেলনে যেন টাকার বিনিময়ে নেতা নির্বাচিত না হয়, দুঃসময়ের ত্যাগী নেতাদের নির্বাচিত করুন।

সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লার পরিচালনায় সম্মেলনে দলীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন- সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, তানভীর শাকিল জয় এমপি, ডা. হাবিবে মিল্লত মুন্না এমপি, অধ্যাপক ডা. আব্দুল আজিজ এমপি, অধ্যাপক মেরিনা জাহান কবিতা এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পারভীন জামান কল্পনা, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিনিয়র সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য প্রমুখ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।