Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ৭ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

সিরাজদিখানে শালিসকে কেন্দ্র করে হামলা ও লুটপাটের অভিযোগ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি
ফেব্রুয়ারি ৭, ২০২২ ১১:২৪ অপরাহ্ণ
Link Copied!

মুন্সীগঞ্জের সিরাজদিখানে শালিস কেন্দ্র করে  ইউপি সদস্য প্রার্থী আসাদুজ্জামান আসলামের উপর হামলা তার দোকান ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার সন্ধ্যায় উপজেলার ইছপুরা ইউনিয়নের বৌ-বাজার এলাকায়। এতে গুরুতর আহত আসলামকে স্থানীয়র উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক দেখে  কর্তব্যরত চিকিৎসক  তাকে ঢাকা মেডিক্যালে রেফার্ড করে।  এবিষয়ে গতকাল সোমবার সিরাজদিখান থানায় একটি লিখিত  অভিযোগ হয়েছে।
আহত আসাদুজ্জামানের ভাই রাসেদ খান বলেন, অনিকের বিরুদ্ধে সিংপাড়া এলাকায় একটা মারামারির বিচার শালিস ছিল। সেই বিচারে  আমার ভাই থাকতে পাড়িবেনা বলে বিচারের দিন পরিবর্তন করে। সে বিচারকে কেন্দ্র করে  অনিক তার দলবল নিয়ে এসে আমার ভাইয়ের উপর হামলার করে তাকে আহত করে। দোকানে থাকা প্রায় আড়াই লক্ষ টাকা লুটপাট করে নিয়ে যায়। আমার ভাই এখন গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যালে ভর্তি আছে। এছাড়া অনিক বিভিন্ন এলাকায় ভাড়ায় মারামারি করে ওর বিরুদ্ধে এলাকায় একাধিক মারামারি অভিযোগ আছে।
প্রতক্ষদর্শি ফরহাদ বেপারী বলেন, আমি ও আসলাম ভাই দোকানে সামনে  বসা ছিলাম এমন সময় অনিক ৫০/৬০ ছেলে নিয়ে এসে আসলাম ভাইয়ের উপর হামলা চালায়। দোকানে ঢুকে ক্যাশবাক্স থেকে টাকা নিয়ে যায়। পরে রাস্তার ঐ পাড়ে থালা গাছের ডাল ও চলা এনে আবার আসলাম ভাইকে মারধর করে।
এবিষয়ে অনিকের সাথে যোগাযোগ করতে তার বাড়িতে গেলেও তাকে তার পরিবারের কোন ব্যাক্তিকে পাওয়া যায়নি।
সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।