Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ৮ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

কলাই ক্ষেতে ছাগল, প্রতিপক্ষের হামলায় গৃহবধূ জখম

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি
ফেব্রুয়ারি ৮, ২০২২ ৯:৪৩ অপরাহ্ণ
Link Copied!

শরণখোলার পল্লীতে কলাই ক্ষেতে ছাগল প্রবেশকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক গৃহবধু গুরুতর জখম হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাতরাচ্ছে। হামলাকারীরা গৃহবধুর পরিবারকে মামলা না করার জন্য হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে ।
শরণখোলা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের ইসহাক হাওলাদারের স্ত্রী গৃহবধু আফিফা বেগম (৩১) মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন. গত রবিবার বিকেলে নিকট প্রতিবেশী রুহুল আমিনের কলাই ক্ষেতে আমার একটি ছাগলের বাচ্চা প্রবেশ করে । আমি ছাগলের বাচ্চাটিকে ক্ষেত থেকে ফেরৎ আনতে গেলে রুহুল আমিন আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে আমি প্রতিবাদ করায় রুহুল আমিনের পুত্র আমিনুর ও তাদের সঙ্গীয় মেহেদি হাচান ও শাহপরাণ লাঠি ও ধারালো অস্ত্র নিয়ে তাড়িয়ে আমাকে বেধড়ক মারধর করে এতে আমি গুরুতর জখম হই এসময় আমার ডাকচিৎকারে আমার ছোট বোন রাবেয়া বেগম এগিয়ে আসলে হামলাকারীরা তাকেও মারপিট করে এবং রাবেয়া বেগমের গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায় বলে আফিফা বেগম অভিযোগে জানায়। এ বিষয়ে আফিফা বেগমের স্বামী ইসহাক হাওলাদার শরণখোলায় থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে। হামলাকারীরা থানায় কোন মামলা না করার জন্য হুমকি দিচ্ছে বলে ইসহাক হাওলাদার অভিযোগে জানায়।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ মোঃ সাইদুর রহমান জানান, গৃহবধুকে মারপিটের ঘটনার একটি অভিযোগ পাওয়া গেছে পুলিশ তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে বলে ওসি জানান।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।