Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ৯ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

রাজবাড়ীতে ডাবল মার্ডার মামলার ৫ আসামি গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি ।।
ফেব্রুয়ারি ৯, ২০২২ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ীতে ক্লুলেস হত্যা মামলার ৫ আসামিকে  গ্রেপ্তার করেছে  পুলিশ। আজ সকাল ১১ টায় রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান সংবাদ সম্মেলন করে এই তথ্য জানান।
সংবাদ সম্মেলনে এসপি জানান, গত ২৬ জানুয়ারিতে রাজবাড়ীর পৃথক দুটি স্থানে( গোয়ালন্দ ও কালুখালী)  অজ্ঞান অবস্থায় দুইজন ব্যাক্তিকে পাওয়া যায়।পরবর্তীতে নিকটস্থ হাসপাতালে প্রেরন করা হলে তারা চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। নিহত দুজন হলেন গোয়লান্দ ঘাট থানার ইসমাইল শেখ(৪৫) ও রাজবাড়ী সদরের সুজন পাঠান(২৪)।
এই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে এরা একটি সংঘবদ্ধ ইজিবাইক ছিনতাইকারী চক্র। তারা প্রথমে ইজিবাইক চালককের সাথে সৌজন্যতার সাথে চা খাওয়ান।চায়ের সাথে মারাত্তক ঘুমের ঔষধ মেশানো থাকে যা  খেয়ে চালক জ্ঞান হারালে চক্রের অন্য সদস্যরা অটেবাইকটি সেখান থেকে সরিয়ে নেয়। চায়ের সাথে তারা যে মাত্রায় ঘুমের ঔষুধ মেশায় তাতে করে অধিকাংশ সময়ই মানুষের শরীর সে মাত্রা নিতে পারে না। যার ফলে একজন মানুষ মারা যায়।অনেকেই আবার দীর্ঘ চিকিৎসারা পরে স্বর্বস্য হারিয়ে ফেলেন।
এই ঘটনায় ঢাকা মেট্টোপলিটনের বিভিন্ন এলাকা এবং পাবনা জেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয় । গ্রেপ্তারকৃতরা হলেন, আকাশ মাদবর (১৯), মো: রবিন হোসেন (২২), মো: নিজাম উদ্দিন (৩০),মো: আকরাম হোসেন (২৬), মো: সাদ্দাম হোসেন (২৬)।
এসপি আরো বলেন, মানুষকে সচেতন হতে হবে। অপরিচিত ব্যাক্তির নিকট থেকে সচেতন হয়ে খেতে হবে। এই ঘটার বিস্তারিত তদন্ত শেষে অপরাধীদের আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করা হবে।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।