Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

যশোরে আইইবি’র মানববন্ধন

যশোর অফিস
ফেব্রুয়ারি ১০, ২০২২ ১০:১৭ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রশাসনকে এডিবিভুক্ত প্রকল্পে শতভাগ পরিবীক্ষণ ও মূল্যায়ন এর দায়িত্ব প্রদান করে দেওয়া পত্র প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) যশোর এরিয়া।
আজ বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকালে প্রেসক্লাব যশোরের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে যশোর এরিয়ার অর্ধশত প্রোকৌশলী অংশ নেন।
ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) যশোর কেন্দ্রের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আহমেদ শরীফ সজীব, একেএম আনিসুজ্জামান, আবুল কালাম আজাদ, হাফিজুর রহমান, মানিক লাল দাস, আরিফুল ইসলাম, কামরুজ্জামান, ফারজানা রহমান, এস এম হেলাল উদ্দিন, আলাউদ্দিন, শরীফ হাসান, বেঞ্জুর রহমান, মেহেদী হাসান, তাওহীদুল ইসলাম, সাইদুর রহমান, তানজিলা ফেরদৌসী, খালিদ হোসেন, জাহিদ পারভেজ, আব্দুল আল রশিদ, সোহেল রানা, ইখতিয়ার উদ্দীন, শহিদুল আলম, শহিদুল ইসলাম, দীন মোহাম্মদ মহিম, মোস্তফা কামাল, সাইদ হোসেন, এএসএম মুজাহিদুল হক, নাজমুল হুদা, আবদুল গফুর, এসএম মোয়াজ্জেম হোসেন, মোজাম্মেল হক চৌধুরী, আলবাট সুধীর মন্ডল, খন্দকার আবু হাসান সোহেল, একেএম আলী অফজাল, আজিজুর রহমান, এস এম নুরুল ইসলাম প্রমুখ।
প্রসঙ্গত, গত ১৮ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জেলা প্রশাসনকে এডিবিভুক্ত প্রকল্পে শতভাগ পরিবীক্ষণ ও মূল্যায়ন এর দায়িত্ব প্রদান করে একটি পত্র জারি করা হয়। যার প্রেক্ষিতে চলতি মাসের ৩ তারিখ আইইবির এক জরুরি সভায় ওই পত্র প্রত্যাহারের দাবিতে আন্দোলনের ডাক দেওয়া হয়।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।