Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

সরকারি সকল সেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছাতে হবে: জয়পুরহাট জেলা প্রাশসক

শাহিনুর ইসলাম শাহিন, ক্ষেতলাল (জয়পুরহাট)
ফেব্রুয়ারি ১৫, ২০২২ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

“সরকারি সেবামূলক সকল কর্মসূচি জনগণের দোড়গোড়ায় পৌঁছাতে আরও তৎপর এবং মনযোগী হতে হবে। শতভাগ করোনা টিকা গ্রহন, বাল্য বিবাহ, সঠিক সময়ে জন্ম নিবন্ধন, কওমী মাদ্রাসার ছাত্র শিক্ষকদের টিকার আওতায় নিয়ে আসুন। ভিজিএফ, ভিজিডি, ওএমএস কার্যক্রম মনিটরিং এবং বেকার যুবক ও যুবতীদের প্রশিক্ষণের গ্রহনের মাধ্যমে আত্মকর্ম সংস্থানে উদ্বুদ্ধকরনে আপনাদের ভূমিকা অনস্বীকার্য। আপনারা সরকারি সেবা মূলক সিদ্ধান্ত গ্রহন ও বাস্তবায়নে জনপ্রতিনিধিদের পরামর্শ গ্রহণ করবেন।” ১৫ (ফেব্রুয়ারী) মঙ্গলবার, বিকেল ৩ টায় ক্ষেতলাল উপজেলা পরিষদের সভাকক্ষে সরকারি কর্মকর্তা কর্মচারী ও প্রতিনিধিদের নিয়ে এক মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন জেলা প্রশাসক শরিফুল ইসলাম।
ক্ষেতলাল উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ সভাপতিত্বে উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল, পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, উপজেলা আওয়ামীলীগের( ভারপ্রাপ্ত) সভাপতি আব্দুল মজিদ মোল্লা, ভাইস চেয়ারম্যান শাহারুল ইসলাম বাবু, নূরুন্নাহার গুন্নাহ্, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন, উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ প্রমুখ।
এর আগে ক্ষেতলাল থানা পরির্দশন ও ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ৫জন শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ করেন জেলা প্রশাসক শরিফুল ইসলাম।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।