Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ১৬ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু ট্রাস্টে তামান্নার শিক্ষাবৃত্তির আবেদন

যশোর অফিস
ফেব্রুয়ারি ১৬, ২০২২ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

এক পায়ে ভর দিয়ে স্বপ্নের ডানা মেলে সাফল্য অর্জন করা তামান্না আক্তার নূরাকে সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করে পরামর্শ দেয়ার পর বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টে শিক্ষাবৃত্তির আবেদন করেছেন তামান্না আক্তার নুরা।
বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ৯ টার সময় ঝিকরগাছা উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার (ভূমি) ডাঃ নাজিব হাসান তামান্না আক্তার নূরার এ আবেদন তার যশোর শহরস্থ চুয়াডাঙ্গা বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রহণ করেন।
তামান্না আক্তার নূরা বলেন, প্রধানমন্ত্রী আমাকে বলেছিলেন তিনি সবসময় আমার পাশে আছেন। তার পরামর্শে আমি বঙ্গবন্ধু ট্রাস্টে আবেদন করেছি। আমার স্বপ্নপূরণে পাশে থাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমার কৃতজ্ঞতা ও ভালোবাসা রইলো।
জন্ম থেকেই তামান্না নূরার দুটি হাত ও একটি পা নেই। এক পা দিয়েই সব বাধা দূরে ঠেলে সফল তামান্না আক্তার নূরা। ডান পা দিয়ে লিখে এবারও এইচএসসিতে পেয়েছেন জিপিএ-৫। এর আগেও তামান্না আক্তার নুরা পিএসসি, জেএসসি ও এস এসসিতে জিপিএ -৫ পান।
যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া আলীপুরের রওশন আলী ও খাদিজা পারভীন শিল্পী দম্পতির তিন সন্তানের মধ্যে বড় তামান্না আক্তার নূরা। গত ২৪ জানুয়ারি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করাসহ দুটি স্বপ্নের কথা জানিয়ে চিঠি লিখেছিলেন তামান্না। সেই চিঠির পরিপ্রেক্ষিতে সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল ও সন্ধ্যায় পৃথক দুটি হোয়াটসঅ্যাপ নম্বরে অডিওকলে ফোন দিয়ে তামান্নাকে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনা। একইসঙ্গে দুই বোন তামান্নার স্বপ্ন পূরনে যে কোনো সহযোগিতার আশ্বাস দেন।
যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান বলেন, তামান্নার স্বপ্ন পূরণে পাশে দাঁড়িয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দুই কণ্যা। আশা করি তামান্নার স্বপ্ন পূরণে আর কোনো বাধা থাকবে না।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।