Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি সরাসরি নাম না দিয়ে আসামির কাঠগড়ায় দাঁড়িয়েছে: তথ্যমন্ত্রী

ডেস্ক রিপোর্ট
ফেব্রুয়ারি ১৭, ২০২২ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, যে নির্বাচন কমিশন গঠন করার উদ্যোগ নেওয়া হয়েছে সেটি আশেপাশের কোনো দেশে এভাবে অংশগ্রহণমূলক ভাবে উদ্যোগ নেওয়া হয়নি। যেখানে ৩০০ মানুষের বেশি নাম জমা পড়েছে। সেখানে বিএনপি ঘরে বসে থাকলেও কোনো লাভ নেই। তারা নাম জমা না দিলেও কোনো যায় আসে না বলে মন্তব্য করেন তিনি।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁর জিলা স্কুল মাঠে পৌর-আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী আরো বলেন, বিএনপি সরাসরি নাম জমা না দিয়ে গোপনে অন্যদের মাধ্যমে নাম জমা দিয়েছে। তাদের বুদ্ধিজীবীরা সেখানে গিয়েছে। দেশের মানুষ বলছেন তারা যে নামগুলো দিয়েছেন আসলে সেগুলো বিএনপির নাম।

হাছান মাহমুদ বলেন, এমন একটি নির্বাচন কমিশন গঠিত হবে যে কমিশন দেশের মানুষসহ সার্চ কমিটিতে যাদের নাম রয়েছে তাদের কাছেও গ্রহণযোগ্য হবে। নির্বাচন কমিশনের মাধ্যমে দেশে সুষ্ঠু অবাধ নির্বাচন অনুষ্ঠিত হবে। যে নির্বাচনে জনগণের মতামত প্রতিফলিত হবে। তাই বিএনপিকে অনুরোধ জানাব এই ভাবে বিভ্রান্তি ছড়িয়ে কোনো লাভ হবে না। আপনারা সরাসরি নাম না দিয়ে এখন আসামির কাঠগড়ায় দাঁড়িয়েছেন।

পৌর-আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।