Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ১৮ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জ জেলা উদীচীর সম্মেলনে সভাপতি ফিরোজ, সম্পাদক স্বপন

সাজ্জাদ হোসেন হৃদয় - কিশোরগঞ্জ।। 
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ৯:৩১ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ জেলা শাখা উদীচী শিল্পী গোষ্ঠীর একাদশ সম্মেলন শুক্রবার সকালে শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। জাতীয় সঙ্গীত গেয়ে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করার মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। “শ্রেনিভেদ ভাঙ্গি শোষিতের রোষে, সম্প্রীতির মালা গাঁথি ভেদাভেদ নাশে” এই স্লোগানে জেলা শাখার একাদশ সম্মেলন উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সাবেক সভাপতি এডভোকেট শেখ নূরুন্নবী বাদল।
কিশোরগঞ্জ জেলা শাখা উদীচী শিল্পী গোষ্ঠীর একাদশ সম্মেলনে ফিরোজ উদ্দিন ভূইয়াকে সভাপতি ও স্বপন কুমার বর্মণকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্য পদে যারা রয়েছেন তারা হলেন, সহ-সভাপতি রাখাল দত্ত, আবুল ওয়াহাব, আবুল হাসেম ও রুহুল আমিন, সহ-সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ লেলিন এবং রতন চন্দ্র বর্মণ, কোষাধক্ষ্য দেবব্রত দাস দেবু, সম্পাদক মন্ডলীর সদস্য মানস কর, জিয়াউর রহমান, তাসনিয়া তারাল্লুম অর্জিতা, বাবুল রেজা ও কান্ত আচার্য্য, সদস্য পদে এড. শেখ নূরুন্নবী বাদল, সাখাওয়াত হোসেন, রুমা অঞ্জলী, শরব্দিন্দু বিশ্বাস, রাজন কুমার দেবনাথ, নয়ন দাস, রঞ্জিত সরকার, হুমায়ূন আহমেদ ও আসলামুল হক আসলাম। এছাড়াও করিমগঞ্জ, বাজিতপুর, কটিয়াদী, পাকুন্দিয়া ও হোসেনপুর শাখা থেকে অনান্যদের জেলা কমিটিতে অন্তর্ভুক্ত করা হবে। এছাড়াও উদীচীর জাতীয় পরিষদের সদস্য নির্বাচিত হয়েছেন এডভোকেট শেখ নুরুন্নবী বাদল।
জেলার সভাপতি ফিরোজ উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক স্বপন কুমার বর্মণের সঞ্চালনায় অনুষ্ঠিত একাদশ সম্মেলনে সংগঠনের কেন্দ্রীয় কমিটির প্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উদীচী শিল্পী গোষ্ঠীর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আবদুস সালাম রিপন, সম্পাদক মন্ডলীর সদস্য মিজানুর রহমান সুমন, কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান খান এবং সারওয়ার কামাল রবিন। এছাড়াও বক্তব্য রাখেন জেলার বীর মুক্তিযোদ্ধা এডভোকেট নাসির উদ্দিন ফারুকী, জেলা পাবলিক লাইব্রেরী সাধারণ সম্পাদক মু. আব্দুল লতিফ, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ডা. আব্দুল হাই, কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু ও আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক খাইরুল ইসলাম প্রমুখ।
কাউন্সিল অধিবেশন শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন পালাকার ইসলাম উদ্দিন, নজরুল ইসলাম খান, অজিত মোদক, শরব্দিন্দু বিশ্বাস, শ্রীজা আচার্য্য, সেরা রেজা ও জয়ামনি।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।