Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ১৮ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

মানিকগঞ্জে মোটরসাইকেলসহ চোর চক্রের তিন সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

মানিকগঞ্জে মোটরসাইকেল চুরি মামলার একদিন পরেই মোটরসাইকেলসহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) হোসাইন মোহাম্মদ রায়হান।

গ্রেপ্তারকৃতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার বান্দুটিয়া এলাকার আশিক, দৌলতপুর উপজেলার বগড়া গ্রামের সজিব হোসেন ও টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার গাং বিহানী গ্রামের সবুজ মিয়া।
হোসাইন মোহাম্মদ রায়হান বলেন, গত ১০ ফেব্রুয়ারি মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকা থেকে রিজভী হোসেন নামে এক যুবকের মোটরসাইকেল চুরি হয়। পরে ১৭ ফেব্রুয়ারি রিজভী সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। মামলা দায়েরের পরেই এসআই টুটুল, এসআই সাহেবুর ও এএসআই ইমরান সিসি টিভি ফুটেজ ও তথ্য প্রযুক্তির সহায়তায় মানিকগঞ্জ সদর উপজেলার বান্দুটিয়া, দৌলতপুরের উলাইল ও টাঙ্গাইল জেলার নাগরপুরের গাং বিহানী এলাকায় বুধবার ও বৃহস্পতিবার অভিযান চালিয়ে মোটরসাইকেলসহ তাদের গ্রেপ্তার করা হয়।
মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. রউফ সরকার জানান, মানিকগঞ্জ শহরে গত কয়েকদিন যাবৎ মোটরসাইকেল চুরির ঘটনা ঘটছে। শুক্রবার দুপুরে তাদেরকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। আমাদের এমন অভিযান অব্যাহত থাকবে।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।