Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৩ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঢাকাই জামদানিতে আলিয়া

বিনোদন ডেস্ক
ফেব্রুয়ারি ২৩, ২০২২ ৩:৪০ অপরাহ্ণ
Link Copied!

আগামী ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে বলিউড তারকা আলিয়া ভাটের বহু প্রতীক্ষিত ছবি ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। এই ছবির প্রচারে কলকাতায় ঝটিকা সফরে আসেন আলিয়া।

এই ছবির চরিত্রের কথা ভেবেই আজকাল সাদা শাড়ি ছাড়া অন্য কিছু পরতে দেখা যাচ্ছে না আলিয়াকে। কলকাতাতেও তেমনই।

কানে লম্বা জড়োয়ার দুল, চুল টান করে খোঁপা। তার পাশ দিকে উঁকি দিচ্ছে সাদা ফুল। সাদা ঢাকাই জামদানি আর ডিপ কাট সাদা হাতকাটা ব্লাউজ, সঙ্গে ছোট্ট টিপে সাক্ষাৎ ‘গাঙ্গুবাই’ হয়েই এসে দাঁড়ালেন তিনি। প্রিয়া সিনেমার ছাদে উঠে গঙ্গুবাঈ স্টাইলে নমস্কারও জানালেন আলিয়া।

এমনিতেই নায়িকাদের খাওয়া দাওয়া নিয়ে খুঁতখুঁতানি থাকে। তবে কলকাতায় এসে মিষ্টি খাবেন না তা কী হয়? উদ্যোগক্তাদের তরফ থেকে মিষ্টি বাক্স এগিয়ে দেওয়া হলে একেবারে বড় বাইট নিলেন কলকাতার সন্দেশের। নলেন গুড়ের জলভরা খেয়ে আপ্লুত নায়িকা।

পাশপাশি গাঙ্গুবাঈ দেখার অনুরোধ করলেন মহেশ ভাটকন্যা। গত দুবছরে গাঙ্গুবাঈ এর চরিত্রের সঙ্গে প্রায় যাপন করেছেন আলিয়া। সঞ্জয় লীলা বনশালীর কাছে কতটা কাছের এই গাঙ্গু চরিত্রটি সেটাও জানালেন আলিয়া।

তিনি বলেন, দুই বছর ধরে এই চরিত্রের সঙ্গে বাস করছি আমি। এখন বাড়িতেও গাঙ্গুবাইয়ের মতো গভীর গলায় কথা বলে উঠছি। এই চরিত্রের সঙ্গে নিজেকে আলাদা করা শক্ত।

কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে এই ছবির ঝলক। আর সেখানে আলিয়াকে দেখেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধু ও পরিবারের মানুষ। তার কাজ নিয়ে প্রশংসা করতে ভোলেননি দীপিকা-ক্যাটরিনাও।

৬০-এর দশকে তত্কালীন বম্বের নিষিদ্ধ পল্লির সর্বেসর্বা গাঙ্গুবাঈয়ের জীবনের অজানা দিক তুলে ধরা হয়েছে এই ছবিতে।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।