Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

মোহামেডানকে হারিয়ে ফের শীর্ষে আবাহনী

স্পোর্টস ডেস্ক
ফেব্রুয়ারি ২৪, ২০২২ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

সিলেট জেলা স্টেডিয়ামে চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানকে ১-০ গোলে হারিয়েছে আবাহনী ঢাকা। এই জয়ে বসুন্ধরা কিংসকে হটিয়ে ১৩ পয়েন্ট নিয়ে ফের শীর্ষস্থানে উঠে আসলো আকাশী নীলরা। একইসঙ্গে সমান দুই জয় ও ড্রয়ের পরে চলতি লিগে প্রথম হারের স্বাদ পেল মোহামেডান।

দিনের আরেক ম্যাচে বুধবার (২৩ ফেব্রুয়ারি) মুন্সীগঞ্জ স্টেডিয়ামে শেখ রাসেক ক্রীড়া চক্রকে ১-০ গোলে হারিয়েছে শেখ জামাল। ধানমণ্ডির হয়ে জয়সূচক গোলটি করেন নাইজেরিয়ান চিনেদি ম্যাথুও।

এবারের লিগে সিলেট জেলা স্টেডিয়ামকে নিজেদের হোম ভেন্যু করেছে আবাহনী। ঘরের মাঠে মোহামেডানের বিপক্ষে ১-০ গোলের জয় নিয়ে শুভসূচনা করেছে আকাশী নীলরা। ম্যাচের শুরু থেকেই আধিপত্য বিস্তার করে খেলতে থাকে মারিও লেমোসের দল।

শুরুতেই এগিয়ে যেতে পারতো তারা। কলিনদ্রেসের ক্রসে জুয়েল রানার জোড়ালো শট ক্রসবারে লেগে ফিরে আসে। এরপর আর সুযোগ মিস করেনি আবাহনী। গোল করে দলকে লিড এনে দেন সোহেল রানা।

দ্বিতীয়ার্ধে মোহামেডান গোলের সুযোগ সৃষ্টি করলেও আবাহনী গোলরক্ষকের শহিদুল আলম সোহেলের দৃঢ়তায় লিড ধরে রাখে আকাশী নীলরা। এরপর আর গোল না হলে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে আবাহনী। লিগে এটি আবাহনীর টানা তৃতীয় জয়। ৫ ম্যাচে চার জয়ে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে আবাহনী। আর ৫ ম্যাচে মোহামেডানের সংগ্রহ ৮ পয়েন্ট।

এদিকে মুন্সীগঞ্জ জেলা স্টেডিয়ামে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে ১-০ গোলের জয় তুলে নিয়েছে শেখ জামাল। নিজেদের হোম গ্রাউন্ডে ম্যাচের ৩২ মিনিটেই গোলের দেখা পায় শেখ জামাল। ওটাবেকের পাসে গোল করে দলকে এগিয়ে দেন নাইজেরিয়ান মিডফিল্ডার চিনেদি ম্যাথুও।

দ্বিতীয়ার্ধে একাধিক গোলের সুযোগ পেলেও ব্যাবধান বাড়াতে পারেনি শেখ জামাল। শেখ রাসেলও গোলের দেখা না পাওয়ায় ১-০ গোলের জয় পায় মার্টিনেজ শিষ্যরা।

৫ ম্যাচে মাত্র ১ জয় নিয়ে পয়েন্ট টেবিলের ৭ম স্থানে শেখ রাসেল। আর ৫ ম্যাচে ৩ জয় ও ২ ড্রতে তৃতীয় স্থানে শেখ জামাল।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।