Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২৫ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

দুর্গাপুরে ব্র্যাকের মাঠকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

শফিকুল আলম সজীব, জেলা প্রতিনিধি নেত্রকোনা
ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৫:৫৪ অপরাহ্ণ
Link Copied!

নেত্রকোনার দুর্গাপুরে ভাড়াটিয়া বাসা থেকে রনদীর তালুকদার(৩৪) নামে এক ব্র্যাক মাঠকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রনদীর সুনামগঞ্জ জেলার জিরাই উপজেলার শমিপুর গ্রামের মৃত কৃষ্ণধন তালুকদারের ছেলে। বৃহস্পতিবার বিকেলে কোনো এক সময়ে উপজেলার  বাকলজোড়া ইউনিয়নের রামনগর গ্রামে  এই ঘটনাটি ঘটে। পুলিশ রনদীরের বিছানায় একটি চিরকুট পাই  যেটিতে লেখা ছিলো “আমার মৃত্যুর জন্য ম্যানেজার দায়ী”। তবে লেখাটি রনদীরের হাতের লেখা কী না তা খতিয়ে দেখছে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রনদীর উপজেলার বাকলজোড়া ইউনিয়নের  কুমুদগঞ্জ ব্র্যাক শাখায় মাঠকর্মী হিসেবে কাজ করতেন। এই সুবাদে তিনি ওই ইউনিয়নের রামনগর গ্রামের বাচ্চু মিয়ার বাসায় ভাড়া থাকতেন। প্রতিদিনের মতো কাজ শেষে বৃহস্পতিবার বিকেলে বাসায় আসে রনদীর।  এরপর পাশের বাসায় একজন তার ঘরে এসে দেখতে পায় তার নিথর দেহ ঘরের ফ্যানের রডের সাথে ঝুলছে।এই দৃশ্য দেখে সে ডাক চিৎকার দিলে স্থানীয়রা এসে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে  রাতে থানায় নিয়ে আসে।
দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহাবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  রনবিরের লাশ  ময়নাতদন্তের জন্য  নেত্রকোনা মর্গে পাঠানো হবে।  একটি চিরকুট পাওয়া গেছে তার বিছানায়। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।