Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শুক্রবার , ২৫ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

জবিস্থ রাজবাড়ী জেলা ছাত্র কল্যাণ সমিতির নবীন বরণ

জবি সংবাদদাতা॥
ফেব্রুয়ারি ২৫, ২০২২ ৯:৪৯ অপরাহ্ণ
Link Copied!

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) রাজবাড়ী জেলা ছাত্রকল্যাণ সমিতির ১৫তম ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের কাঁঠাল তলায় জেলা ছাত্রকল্যাণ সমিতির কার্যকরী কমিটি এ আয়োজন করে। জানা যায়, অনুষ্ঠানের শুরুতেই রাজবাড়ী জেলার কৃতি সন্তান জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সিদ্দিকুর রহমান পরাণের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সবাই এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করেন। এর পরে নবীনদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয় এবং জুনিয়র-সিনিয়র এর মধ্যে পরিচয় পর্ব অনুষ্ঠিত হয়।
এসময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মুহিবুল হাসান ও সাধারণ সম্পাদক জুয়েল মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নকীব খান, সাংগঠনিক সম্পাদক কৃষকলীগ ঢাকা মহানগর, মোহাম্মদ ইমরান হোসেন, সহকারী রেজিস্ট্রার জগন্নাথ বিশ্ববিদ্যালয়, এম. এ. মমিন সাবেক সাংগঠনিক সম্পাদক জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, ফরিদ শেখ, সাবেক সাধারণ সম্পাদক জবিস্থ জেলা ছাত্রকল্যাণ, ইনজামুল ইসলাম নিলয়, যুগ্ম সাধারণ সম্পাদক জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, মো. সেলিম বিশ্বাস এবং আসিফ ইকবাল, সাবেক সভাপতি জবিস্থ জেলা ছাত্রকল্যাণ।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগে অধ্যায়নরত ১২, ১৩, ১৪ এবং ১৫তম ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।
এ সময় বক্তারা নবীনদের উদ্দেশে বলেন,  আমাদের প্রধান উদ্দেশ্য পড়ালেখা করা। তাই নবীনদের এখন থেকে নিজেকে গড়ে তোলার জন্য নিয়মিত পড়ালেখা করতে হবে। শুধু শিক্ষা অর্জন করলেই হবে না বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হিসেবে তোমাকে বিনয়ীও হতে হবে। ভবিষ্যতে রাজবাড়ী জেলাকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড় করানোর জন্য সবাইকে উচ্চ শিক্ষা গ্রহণ করার জন্যও বলেন তারা।
উল্লেখ্য, জবিস্থ রাজবাড়ী জেলার শিক্ষার্থীদের জন্য কল্যাণমূলক বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে নিজেদের ভাতৃত্ববোধকে অটুট রাখতে কাজ করছে এ সংগঠন।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।