Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১শনিবার , ২৬ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

যশোরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা 

যশোর অফিস
ফেব্রুয়ারি ২৬, ২০২২ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

যশোরের বাঘারপাড়া উপজেলায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ঐশী রায় রিয়া (১৯) নামে এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে। আজ শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মহিরণ গ্রামে এ ঘটনা ঘটে। রিয়া মহিরণ গ্রামের মৃত স্বপন রায়ের মেয়ে।
সে যশোর সদরের হামিদপুর আল-হেরা কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিল। খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ সার্কেল মুকিত সরকার।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার মধ্য রাতে ঐশী রায়ের নিজস্ব ফেসবুক আইডিতে ‘শান্তির ঘুম’ লেখা একটি স্ট্যাটাস দেখা গেছে। রিয়ার বোন প্রিয়া রায় জানিয়েছেন, শুক্রবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে রিয়া। আজ শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টার দিকে সকালের খাবার খাওয়ার জন্য ডাকা হলে কোনা সাড়া শব্দ না পাওয়ায় দরজা ভেঙ্গে ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখা যায়। পরে প্রতিবেশি ও থানা পুলিশের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করা হয়।
তারা বলেন, রিয়া একজন সঙ্গীতশিল্পী।
বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ উদ্দীন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে মেয়েটি আত্মহত্যা করেছে। মরদেহ ময়না তদন্তের জন্য আজ শনিবার যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।