Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২৮ ফেব্রুয়ারি ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঢাকা আইনজীবী সমিতির নির্বাচনে বিজয়ী ঠাকুরগাঁওয়ের এ্যাডভোকেট

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও 
ফেব্রুয়ারি ২৮, ২০২২ ২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা আইনজীবী সমিতি নির্বাচনে বিএনপি সমর্থিত নীল প্যানেলের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার কৃতি সন্তান এ্যাডভোকেট ফয়সাল কবির সৌরভ। তিনি পাঁচ হাজার দুইশত চুয়ান্ন ভোট পেয়েছে বিজয়ী হয়েছেন।

ঠাকুরগাঁও জেলায় তিনিই প্রথম ঢাকা আইনজীবী সমিতির নির্বাচিত সদস্য। ফয়সাল কবির সৌরভ বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের হরিণমারী গ্রামের মরহুম মোয়াজুল বাহার ও আন্জুমান আরা বেগমের একমাত্র ছেলে।

তিনি বালিয়াডাঙ্গী উপজেলার হরিণমারী উচ্চ বিদ্যালয় থেকে ২০০৬ সালে মাধ্যমিক, ২০০৮ সালে সমিরউদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় থেকে উচ্চ মাধ্যমিক পাশ করার পর ঢাকার স্ট্যার্মফোর্ড ইউনিভারসিটি থেকে ২০১২ সালে আইন নিয়ে স্নাতক এবং রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ২০১৩ আইন নিয়ে স্নাতকোত্তর শেষ করেছেন।

ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এ্যাডভোকেট ফয়সাল কবির সৌরভ জানান, পূর্বের দিনগুলোতে আইনজীবীগণের পাশে ছিলাম। নির্বাচনে বিজয়ী হয়ে দায়িত্ব আরও বেড়েছে। পূর্বের নির্বাচিত সদস্যদের পরামর্শে ও সকলকে সাথে নিয়ে আগামী দিনগুলোতে কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন তিনি।

উল্লেখ যে, গত বুধবার ও বৃহস্পতিবার ঢাকা আইনজীবি সমিতির ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ঢাকা আইনজীবী সমিতির ২০২২-২০২৩ কার্যকরী কমিটির নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সাদা প্যানেলের মাহবুবুর রহমান সভাপতি ও মো. ফিরোজুর রহমান মন্টু সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। গতকাল শনিবার প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট মো. আব্দুল্লাহ আবু এ ফলাফল ঘোষণা করেন।

বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।