Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

চন্দনাইশে ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে ছিনতাই

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর 
মার্চ ২, ২০২২ ১০:২৫ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার পৌরসভা সদরের ব্যবসায়ী মফিজুর রহমান ও তার ভাইকে রাতে নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফেরার পথে অন্ধকারে ওঁৎ পেতে থাকা এলাকার কিছু মাদকসেবী সন্ত্রাসী রাস্তায় গতিরোধ করে মারধর করে ৩টি মোবাইল ও নগদ অর্থ ছিনতাই করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার বিবরণে জানা যায়
গত ২৮ ফেব্রুয়ারী রাত সাড়ে ১০ টায় চন্দনাইশ পৌর সদরের মক্কা মদিনা ষ্টোরের ব্যবসায়ী মফিজুর রহমান ও তার ছোট ভাই মোস্তাফিজুর রহমান ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে জিহস ফকির পাড়া নিজ বাড়িতে যাচ্ছিল। নয়া হাটের দক্ষিণ পাশে চৌধুরী পাড়া রাস্তার মাথা আমতল এলাকায় পৌঁছা মাত্র আগে থেকেই ওঁৎপেতে থাকা মুখোশ পড়া ৫/৬ জন ছিনতাইকারী তাদের পথ গতিরোধ করে এলোপাতারি মারধর শুরু করে। এসময় তাদের নিকট থাকা ৩টি মোবাইল সেট ও পকেটে থাকা নগদ অর্থ ছিনিয়ে নেয়। তাদের শৌর চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। তাদেরকে চন্দনাইশ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়। এ ব্যাপারে মফিজুর রহমান বাদী চন্দনাইশ থানায় গত  ১ লা মার্চ বিকালে অভিযোগ দায়ের করে। থানা অফিসার ইর্নচাজ আনোয়ার হোসেন অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে তদন্ত সাপেক্ষে আইনগত পদক্ষেপ গ্রহন করবেন বলে জানান।
এদিকে স্থানীয় এলাকাবাসী জানান দীর্ঘদিন ধরে এলাকায় প্রভাবশালীদের ছত্রছায়ায় থাকা এলাকার কিছু চিহ্নিত মাদক সেবী ছিনতাইকারী মাদকসেবনে অর্থ জোগাতে সন্ধ্যার পর থেকে চুরি ছিনতাইয়ের মত অপকর্ম করে যাচ্ছে। এ ব্যাপারে স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করছে স্থানীয় এলাকাবাসী।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।