Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ৩ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন  ‍ভূইয়ার

বার্তাকণ্ঠ ডেস্ক
মার্চ ৩, ২০২২ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

মাদকের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন সদ্য যোগদানকারী বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন  ‍ভূইয়া।
যশোর জেলা পুলিশ সুপার প্রলয়কুমার জোয়ারদারের,বিপিএম (বার),পিপিএম নির্দেশে শুরু থেকেই তিনি শুরু করেন বড় ধরনের মাদক বিরোধী অভিযান। ইতিমধ্যে শীর্ষ, ছোট বড় মাদক ব্যবসায়ীরা ওসি কামাল ভূইয়ার ভয়ে গা ঢাকা দিয়েছে অন্যত্র।মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া শুরু করেছেন তিনি।
গত তিন দিনে বেনাপোল পোর্ট থানা পুলিশ বেনাপোলের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমান মদ, গাজা ও ফেনসিডিল সহ ১০ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। গতকাল বেনাপোলের কাগজপুকুর গ্রাম থেকে জুয়া খেলার সময় পুলিশ ৮ জুয়ারীকে আটক করেছে। ঐ এলাকায় জুয়ার আড্ডাতেও জমজমাট মাদকের আসর বসতো প্রতিনিয়ত বলে পুলিশ জানান। এ ঘটনায় বেশ কিছু মামলা দায়ের হয়েছে পোর্ট থানায়।

মাদকের  বিরুদ্ধে ইতিমধ্যেই জোরদার অভিযান শুরু হয়েছে। মাদকের স্বর্গ রাজ্য হিসেবে পরিচিত বেনাপোলে মাদকের বেচা কেনা কমে গেছে অনেকটা।বেনাপোল পোর্ট থানা পুলিশ বেনাপোলকে মাদকমুক্ত করার জণ্য ক্রাস প্রোগ্রাম হাতে নিয়েছেন। ভবিষ্যত প্রজন্মকে রা করতে কঠোর অবস্থানে রয়েছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া জানান,মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে আমরা কঠোর নজরদারি ও অভিযান অব্যাহত রেখেছি। অনলাইনে বা নতুন কৌশলে যেভাবেই মাদকের কারবার হোক না কেন, আমরা সেদিকে গোয়েন্দা নজরদারি করছি। আমরা জিরো টলারেন্স ণীতি অনুসরন করে নতুন প্রযুক্তি ও কৌশলে মাদকবিরোধী অভিযান চালিয়ে যাব।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।