Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২১ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

 দুর্গাপুরে দোকানে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

Link Copied!

নেত্রকোনার দুর্গাপুরে হেকমত আলী (৬২) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে ও গলায় রশি পেঁচিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার দিবাগত রাত দুইটার দিকে দুর্গাপুর ইউনিয়নের মধ্যমবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হেকমত আলী মধ্যমবাগান এলাকার বাসিন্দা ছিলেন। ওই গ্রামে তাঁর মুদি ও জ্বালানি তেলের দোকান আছে। হেকমত আলীর ছেলে মাহবুব আলমের অভিযোগ, গতকাল রাতে মাসুদ মিয়া (২২) সহ সংঘবদ্ধ একটি ডাকাত দল দোকানে ডাকাতি করতে গিয়ে তাঁর বাবাকে খুন করেন। এ সময় মাসুদ মিয়া দোকান থেকে প্রায় ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যান বলে তিনি দাবি করেন। অভিযুক্ত মাসুদ একই ইউনিয়নের চকলেঙ্গরা গ্রামের জালাল উদ্দিনের ছেলে।
নিহত ব্যক্তির পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, হেকমত প্রতিদিনের মতো গতকাল রাতে দোকান বন্ধ করে ভেতরে ঘুমিয়ে পড়েন। এ সময় মাসুদ দোকানে এসে হেকমতকে ডেকে তোলেন। পরে মাসুদ অস্ত্রের মুখে দোকান থেকে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এ সময় হেকমত বাধা দিতে গেলে দুজনের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে মাসুদ হেকমতের মাথায় কুপিয়ে জখমসহ গলায় রশি পেঁচিয়ে হত্যার চেষ্টা করেন।
এ সময় ভেকুচালক শাহিন মিয়া ও লরিচালক অন্তর মিয়া ওই দোকানে ডিজেল নিতে যান। তাঁরা ধস্তাধস্তির দৃশ্য দেখে মাসুদকে ধরতে গেলে মাসুদ দৌড়ে পালিয়ে যান।
পরে হেকমতকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহবুবুর রহমান বলেন, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আজ সকালে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত মাসুদকে গ্রেপ্তার করতে অভিযান চলছে। এ ঘটনায় আরও কেউ জড়িত কি না, সেটা খতিয়ে দেখা হচ্ছে।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।