Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১সোমবার , ২১ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

ঠাকুরগাঁওয়ে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় তান্ত্রিক গ্রেফতার

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি
মার্চ ২১, ২০২২ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ে সন্তানের সামনে নারীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাত ১১টার দিকে ঢোলারহাট এলাকা থেকে আসামি কথিত তান্ত্রিক প্রকাশ বর্মন (ঝোল) কে গ্রেপ্তার করা হয়।
থানা সূত্রে জানা যায়, ‘ঘটনার পর থেকে মামলার অন্য আসামিরা পলাতক। পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়েছে। এরই মধ্যে রোববার রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে ঢোলারহাট এলাকা থেকে মামলার অন্যতম আসামি কথিত তান্ত্রিক প্রকাশ বর্মন (ঝোল) কে গ্রেপ্তার করা হয়েছে।’
এদিকে, গত ৩ রামার্চ বিকেলে সন্তানসহ রুহিয়ার ঢোলার হাটে ধর্মীয় উৎসবে যান ওই নারী। একই এলাকার তান্ত্রিক প্রকাশ বর্মন ঝোল গুপ্তধনের লোভ দেখিয়ে কৌশলে রাত ১১টার দিকে সন্তানসহ ওই গৃহবধূকে প্রায় আড়াই কিলোমিটার দূরে রুহিয়ার মিশন রেলগেট কোয়ার্টারে নিয়ে যান।
সেখানে আটকে রেখে তাকে ধর্ষণ করেন তান্ত্রিক। পরে তার সহযোগী রুহিয়া মিশন রেল গেটম্যান শামীম, এনামুল, মেজর, উজ্জ্বল দাস তাকে রাতভর পালাক্রমে ধর্ষণ করেন।
এ ঘটনায় মো. মেজর, মো. এনামুল হক, উজ্জ্বল দাস ও তান্ত্রিক প্রকাশ বর্মনকে আসামি করে ঠাকুরগাঁও নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন তিনি।
এ বিষয়ে রুহিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) চিত্ত রঞ্জণ রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, সংঘবদ্ধ ধর্ষণের মামলায় এক জনকে গ্রেফতার করা হয়েছে। ‘শিগগিরই বাকি আসামিদের গ্রেপ্তার করে আইনি ব্যবস্থা নেয়া হবে।’
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।