Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১মঙ্গলবার , ২২ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

দীর্ঘ ৯ বছর পর ক্ষেতলালে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি
মার্চ ২২, ২০২২ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন আগামীকাল (২৩মার্চ) বুধবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। ক্ষেতলাল সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হবে।
জানা গেছে, ২০১৩ সালে সর্বশেষ ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের কমিটির ঘোষণা হয়েছিলো। তার পর থেকে বর্তমান পর্যন্ত উপজেলায় নতুন করে আর কোন কমিটি ঘোষনা হয়নি। দীর্ঘ কয়েক বছর পর আগামীকাল ২৩ই মার্চ বুধবার এই সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলন কে ঘিরে নেতা–কর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য গুরুত্বপূর্ণ পদ কারা পাচ্ছেন, তা নিয়ে এলাকায় চলছে গুঞ্জন। এবার সম্মেলনে সভাপতি পদে মাঠে থাকছেন তিন জন তারা হলেন বর্তমান ক্ষেতলাল উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আব্দুল মজিদ মোল্লা, সহ সভাপতি মোফাজ্জল হোসেন  ও আলমপুর ইউপি চেয়ারম্যান আনোয়ারুজ্জান তালুকদার নাদিম। সাধারণ সম্পাদক পদে মাঠে থাকছেন ছয় জন তারা হলেন, বর্তমান উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদার, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি গোলাম মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সিরাজুল ইসলাম সরদার বুলু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হান্নান মিঠু, জেলা আওয়ামী লীগের সদস্য গোলাম মোস্তফা।
 উক্ত সম্মেলন উপলক্ষে তৃণমূল নেতাকর্মীদের দাবি, দলীয় কার্যক্রমে গতি ফিরিয়ে আনতে গণমুখী, সৎ, ন্যায়,নিষ্ঠাবান, সংগঠন সম্পর্কে ভালো বোঝে এমন ব্যক্তিদের নেতৃত্বে দেখতে চান তারা। তারা বলেন, এমন ব্যক্তিরা সম্মেলনের মধ্য দিয়ে উঠে আসলে দল শক্তিশালী এবং দলের জনপ্রিয়তা বৃদ্ধি পাবে। সেই সাথে দলের দুর্দিনের কর্মীদেরও কিছুটা মূল্যায়ন হবে। তারা
এ বিষয়ে সম্মেলনের প্রধান অতিথি জয়পুরহাট জেলার উন্নয়নের রূপকার সুদক্ষ সংগঠক ক্ষেতলাল, কালাই, আক্কেলপুরের গণমানুষের নেতা, জয়পুরহাট ২ আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি’র দৃষ্টি আকর্ষণ করে বলেন, যে সকল নেতারা দলের কোন পোগ্রাম, মিছিল, মিটিংয়ে উপস্থিত থাকেনা, যারা প্রকাশ্যে দলের বিরোধিতা করে এমন ব্যক্তিরা যেন কোনভাবেই দলের কোন পদবিতে আসতে না পারে। সেই বিষয় গুরুত্বপূর্ণ ভূমিকা নেওয়ার জোর দাবি জানায় তৃণমূলের ওই নেতা কর্মীরা।
মাঠ জরিপে জানা গেছে, ওই সম্মেলনে সুষ্ঠ নিরপেক্ষ ভোট এবং তৃণমূলের নেতাকর্মীদের চাওয়া পাওয়া অনুযায়ী সভাপতি পদে বর্তমান উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আব্দুল মজিদ মোল্লা সবার চেয়ে এগিয়ে আছে। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে কে উঠে আসতে পারে এই বিষয়ে  কিছু বোঝা যাচ্ছে না।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।