Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৩ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর দেয়া ২০ হাজার কোটি টাকার প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন সম্পর্কিত মতবিনিময় সভা

Link Copied!

টাঙ্গাইলের সখীপুরে প্রধানমন্ত্রী ঘোষিত কুটির, মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারি এন্টারপ্রাইজ খাতে ২০হাজার কোটি টাকার প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকালে উপজেলা হলরুমে সখীপুর ন্যাশনাল ব্যাংক এ মতবিনিময় সভার আয়োজন করে। টাঙ্গাইল জেলা ন্যাশনাল ব্যাংকের ব্যবস্হাপক খন্দকার মাহবুবুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য উপস্থাপন করেন বাংলাদেশ ব্যাংক ময়মনসিংহ অঞ্চলের উপ পরিচালক মোহাম্মদ তানভীর আলী ফকির।
 এসময় আরো বক্তব্য উপস্থাপন করেন সরকারি মুজিব কলেজের অধ্যক্ষ অধ্যাপক ড. ছদরউদ্দিন আহমেদ, সখীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাজ্জাত লতিফ, সখীপুর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, বড়চওনা বাজার বণিক বহুমুখী সমবায় সমিতির সভাপতি নূরুল ইসলাম তালুকদার, উদ্যোক্তা তৌহিদুল ইসলাম, সফিকুল ইসলাম, নারী উদ্যোক্তা রীতা আক্তার প্রমুখ।
 মতবিনিময় সভায় ক্ষতিগ্রস্ত ও পুরাতন উদ্যোক্তাদের সহায়তা প্রদান, ক্ষতিগ্রস্ত নারী উদ্যোক্তাদের জামানতবিহীন ঋণ প্রদান ও বিতরণকৃত ঋণ মনিটরিং বিষয় নিয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্র্যাক ব্যাংক সখীপুর শাখার সিনিয়র প্রিঞ্চিপাল অফিসার ও ব্রাঞ্চ অপারেশন ম্যানেজার আসাদুজ্জামান ও অগ্রণী ব্যাংক সখীপুর বাজার শাখার অফিসার রেজাউল করিম জুয়েল । অনুষ্ঠানে সখীপুর উপজেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় শতাধিক ঋণগ্রহীতা ও উদ্যোক্তা উপস্থিত ছিলেন।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।