Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৩ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে জেলা পরিষদ চেয়ারম্যান

জাহাঙ্গীর আলম, ঠাকুরগাঁও প্রতিনিধি
মার্চ ২৩, ২০২২ ৯:২৭ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ০৪টি পরিবারের মধ্যে কাপড় বিতরণ ও আর্থিক সহায়তা দিয়েছেন ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ সাদেক কুরাইশী। আজ ২৩ মার্চ ২০২২ইং রোজ বুধবার বিকাল ৩:০০ ঘটিকায় উপজেলার রাতোর ইউনিয়নের  আটকড়া গ্রামের ভাটপাড়া এলাকায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ০৪ টি পরিবারের পুড়ে যাওয়া ঘরবাড়ি পরিদর্শন করেন জেলা পরিষদের পক্ষ থেকে জেলা পরিষদের হিসাব রক্ষক বাবু দিলীপ কুমার রায় ও অফিস সহায়ক মোহাম্মদ রবিউল ইসলাম। এ সময় তাঁরা জেলা পরিষদ চেয়ারম্যান জনাব মুহাম্মদ সাদেক কুরাইশী এর পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে কম্বল, শাড়ি, লুঙ্গি ও প্রত্যেক পরিবারকে তিন হাজার টাকা’র চেক প্রদান করা হয়।
এ সময় গণমাধ্যমকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জেলা পরিষদের হিসাবরক্ষক বাবু দিলীপ কুমার রায় বলেন, প্রাকৃতিক দুর্যোগ বা অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কোনো ব্যক্তি কিংবা পরিবার যাতে আর্থিক সংকটে না ভোগে, সে জন্য তাদের সকল প্রকার সহযোগিতা করে যাবে সরকার। তারই অংশবিশেষ হিসেবে ঠাকুরগাঁও জেলা পরিষদের মানবিক চেয়ারম্যান জনাব মুহাম্মদ সাদেক কুরাইশী এর পক্ষ থেকে এই ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে তাৎক্ষণিকভাবে যৎসামান্য উপহার প্রদান করা হয় এবং ক্ষতিগ্রস্তদের আবেদনের আলোকে ভবিষ্যতে আরো সহযোগিতা প্রদান করা হবে বলে আশ্বস্ত করেন তিনি।
উল্লেখ্য যে, গত ০৮ মার্চ ২০২২ ইং তারিখে বিকাল ০৪:৩০ ঘটিকায় রাণীশনকৈল উপজেলার রাতোর ইউনিয়নের  আটকড়া গ্রামের ভাটপাড়া এলাকায় মফিজুলের বাড়ির চুলার আগুন থেকে অগ্নিকাণ্ডে ০৪টি পরিবারের ১২ টি ঘর পুড়ে যায়। এতে প্রায় নগদ ০২(দুই) লক্ষ নগদ টাকাসহ ০৫(পাঁচ) লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত লোকজন।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।