Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বুধবার , ২৩ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন

যশোরে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

যশোর প্রতিনিধি
মার্চ ২৩, ২০২২ ৯:৫৮ অপরাহ্ণ
Link Copied!

যশোরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ঘে মুন্না (২০) ও তাজউদ্দিন (৩৫) নামে দুই শ্রমিক নিহত হয়েছেন। এসময় আরো চারজন গুরুতর আহত হয়েছে।
ঘটনাটি ঘটেছে বুধবার (২৩ মার্চ) দুপুরে যশোর খুলনা মহাসড়কে বসুন্দিয়ার পাশে দোলনঘাটা মোড়ে। নিহতদের মরদেহ অভয়নগর হাইওয়ে থানা পুলিশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয়রা যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে।
আহতরা হলো, যশোর সদরের বলরামপুর গ্রামের লিটনের ছেলে মুন্না (১৯), জব্বারের ছেলে তাজউদ্দিন (৪০), শহরতলির শেখহাটির আবুলের ছেলে জামাল (৪৫), মণিরামপুর উত্তর পাড়ার ইসহাকের ছেলে মিন্টু (৪০)।
যশোর জেলা ট্রাক ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ সাংবাদিকদের জানান, যশোর থেকে ছেড়ে যাওয়া সোহাগ পরিবহনের একটি বাস এবং বিপরিতমুখী একটি মাটির ট্রাকের দোলনঘাটা নামক স্থানে সংঘর্ষ হয়। ফলে ঘটনাস্থলে মুন্না ও তাজউদ্দিন মারা যায় এবং আরো চারজন গুরুতর আহত হয়েছে। আহতদের হাসপাতালের সার্জারি ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ জানান, সড়ক দূর্ঘটনায় দুইজন মারা গেছে শুনেছি। চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশংকাজনক।
নওয়াপাড়া হাইওয়ে থানার এসআই শাহ আলম বলেন, যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ট্রাকে থাকা শ্রমিক মুন্না মোড়ল ও তাজউদ্দীন নিহত হয়েছেন। বাস ও ট্রাকটি আটক করা হয়েছে। তবে বাসচালক পলাতক রয়েছেন।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।