Barta Kontho
নিবন্ধন নম্বর: ৪৬১বৃহস্পতিবার , ২৪ মার্চ ২০২২
  1. 1st Lead
  2. 2nd Lead
  3. অপরাধ
  4. আইটি বিশ্ব
  5. আইন ও আদালত
  6. আন্তর্জাতিক
  7. আবহাওয়া
  8. ইসলাম
  9. খেলাধুলা
  10. চাকুরি
  11. ছবি ঘর
  12. জাতীয়
  13. জেলার খবর
  14. ট্রাভেল
  15. নির্বাচন
আজকের সর্বশেষ সবখবর

চন্দনাইশ দোহাজারীতে সড়ক ও জনপথ বিভাগের উচ্ছেদ অভিযান

Link Copied!

দক্ষিণ চট্টগ্রামের, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভা এলাকায় সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে অবৈধ স্থাপনা বেদখল সম্পত্তি উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।
এ সময় ১০ কোটির অধিক টাকা মূল্যের পাঁচ একর সড়কের জায়গা উদ্ধার করেছে সড়ক ও জনপথ বিভাগ। দেড় শতাধিক পাকা,আধা পাকা, কাঁচা, ভাসমান দোকানও উচ্ছেদ করা হয়।
গতকাল ২৩ মার্চ(বুধবার) সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত উপজেলার দোহাজারী পৌরসভার চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের দু’পাশে এ অভিযান পরিচালনা করে অবৈধভাবে দখল করে রাখা সড়কের জায়গা উদ্ধার করা হয়।
অভিযান নেতৃত্ব দেন সড়ক ও জনপথ বিভাগের আইন ও স্টেইট কর্মকর্তা, নির্বাহী ম্যাজিস্ট্রেট মনোয়ারা বেগম। এ সময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ বিভাগের ক্রসবর্ডার ইমপ্রুভমেন্ট প্রকল্প ব্যবস্থাপক নির্বাহী প্রকৌশলী জুলফিকার আহমদ। উপ প্রকল্প ব্যবস্থাপক নাসরিন আরা শাহী, সার্ভেয়ার কামরুল হাসান।
এই সময় জেলা পুলিশ, চন্দনাইশ থানা পুলিশ, চন্দনাইশ ফায়ার সার্ভিসের উচ্ছেদ অভিযানে সার্বিক সহযোগিতা করেন।
সড়ক ও জনপথ বিভাগের ক্রসবর্ডার ইমপ্রুভমেন্ট প্রকল্প ব্যবস্থাপক নির্বাহী প্রকৌশলী জুলফিকার আহমদ বলেন, সড়ক ও জনপথ বিভাগ অভিযান চালিয়ে দেড় শতাধিক পাকা,আধা পাকা, কাঁচা, ভাসমান অবৈধ স্থাপনা উচ্ছেদ করে। সড়কের দু’ পাশে ১০ কোটি টাকা মূল্যের ৫ একর জায়গা উদ্ধার হয়।
বার্তা/এন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।